Beta

তিশা-জোভান ‘ফ্ল্যাটমেট’

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩২

শামছুল হক রিপন

প্রিয়ম ও আয়রা দুজন দুজনকে আগে কখনো দেখেনি, প্রথম দেখাতেই বিপত্তি বাড়ি ভাড়া নিয়ে। একই ফ্লোরে পাশাপাশি রুম তো বটেই, আবার কিচেন, টয়লেট শেয়ার করতে হবে বলে আয়রার যত সব আপত্তি। কারণ আয়রা একটু খুঁতখুঁতে স্বভাবের আর ওদিকে প্রিয়ম পুরোই অগোছালো।

আর এই বাড়ি ভাড়া নিয়ে ফ্ল্যাটের ম্যানেজারকেও কম ঝামেলা পোহাতে হয়নি। একে তো নতুন ব্যবসা, তার ওপর এই ঝামেলা। কারণ, তারা আয়রাকে আরিয়ান ভেবে ভুলবশত বাড়ি ভাড়া দিয়েছিল।

তারপর ফ্ল্যাটের ম্যানেজার কোনোমতে বুঝিয়ে-সুজিয়ে থাকার জন্য রাজি করে তাদের। তাদের মধ্যে চলতে থাকে নানা ঘটনা। কেউ কাউকে এক মিনিটের জন্যও সহ্য করতে পারে না।

প্রতিদিনই কিছু না কিছু নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকে। একপর্যায়ে প্রিয়ম আয়রাকে ভালোবাসতে শুরু করে। আয়রা কিছু টের পাওয়ার আগেই কিছু না বলে বাসা ছেড়ে চলে যায়।

প্রিয়ম আয়রাকে পাগলের মতো মিস করতে থাকে। হয়তো বা এই ঝগড়াগুলো ভালোবাসায় পরিণত হয়েছিল। এত দিন একসঙ্গে থাকলেও প্রিয়মের আয়রার ফোন নম্বরটুকু রাখা হয়নি, কী অভাগা। এভাবেই এগোতে থাকে তাদের গল্প। নাটকটি নির্মাণ ও রচনা করেছেন নাভিল আহমেদ অভি। এই নাটকে অভিনয় করেছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও জোভান। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে চলতি সপ্তাহেই নাটকটির শুটিং শুরু হয়েছে।

Advertisement