Beta

সাঁতার-পোশাকে অন্যরকম সোনাক্ষি

২২ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৮

অনলাইন ডেস্ক
মালদ্বীপে ছুটি উপভোগে মত্ত বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ছবি : সংগৃহীত

ছুটি হওয়া চাই একেবারে জম্পেশ। সব চিন্তা, ঝামেলা দূরে ঠেলে দিয়ে নিজের মতো করে কাটাতে পারলেই ছুটির পূর্ণ স্বাদ পাওয়া যায়। ঠিক যেমনটি পাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন জানাচ্ছে, মালদ্বীপে বেশ চুটিয়ে ছুটি উপভোগ করছেন সোনাক্ষি। আর তাঁকে নিয়ে চলতে থাকা বিদ্রুপ নিয়ে তিনি মোটেই চিন্তিত নন।

দারুণ এক টুইটে বিদ্রুপের জবাব দেওয়ার পরে সোনাক্ষি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেন। মালদ্বীপের জুমেইরাহ ভিট্টাভ্যালি রিসোর্টে তোলা হয় ছবিটি। ‘মালদ্বীপের সূর্যের নিচে থাকার কথা ছিল। কিন্তু এর পরিবর্তে আমরা এখানে বৃষ্টির দেখা পেয়েছি। সমস্যা নেই, কেননা জুমেইরাহ ভিট্টাভ্যালি ভেতরে অপেক্ষা করাকেও মূল্যবান করে তুলেছে। সারাবিশ্বের মধ্যে প্রিয় এই স্থানে ফিরে আসতে আমি ভালোবাসি!!!,’ পোস্টে লেখেন সোনাক্ষি।

মেগাস্টার অমিতাভ বচ্চনের উপস্থাপনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে সম্প্রতি হাজির হয়েছিলেন সোনাক্ষি। ওই অনুষ্ঠানে প্রশ্ন ছিল, ‘কার জন্য সঞ্জিবনী এনেছিলেন হনুমান?’ উত্তর দিতে গিয়ে লাইফলাইন অপশন নিয়ে বিশেষজ্ঞের সাহায্য নিতে হয় সোনাক্ষিকে। 

তাঁর এই কাণ্ডে অনেকেই তাঁর উদ্দেশে নানা বিদ্রুপাত্মক মন্তব্য করতে থাকেন। তবে চুপ করে থাকেননি সোনাক্ষি। সমালোচকদের ট্রলের জবাব বেশ কঠোর ভাষাতেই দিয়েছেন সোনাক্ষি।

সোনাক্ষিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘কলঙ্ক’ ছবিতে। অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’-এ আরো অভিনয় করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও আদিত্য রায় কাপুর।

করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ১৯৪০ সালের ঐতিহাসিক কাহিনী অবলম্বনে নির্মিত। পরিবার, আবেগ আর প্রেমের নানা গল্পই বর্ণিত হয়েছে এ ছবিতে।

আগামীতে সোনাক্ষিকে ‘দাবাং থ্রি’-তে অভিনয় করতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে যথারীতি অভিনয় করবেন বলিউড সুপারস্টার সালমান খান। এই বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement