Beta

বাংলায় কবিতা আবৃত্তি করল সাবেক বিশ্বসুন্দরীর মেয়ে

২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৪

অনলাইন ডেস্ক
মেয়ে আলিশার সঙ্গে সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত

নিয়মিতই বিশ্বের বিভিন্ন প্রান্তে ভ্রমণ করছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। সঙ্গে থাকছে দুই মেয়ে ও প্রেমিক রহমান শাল। কিন্তু প্রিয় বাংলা ভাষাকে ভুলে যাননি বলিউড অভিনেত্রী সুস্মিতা ও তাঁর দুই সন্তান।

দুই সন্তান যাতে নিজের দেশ ও বাংলাকে ভুলে না যায়, সে ব্যাপারে সচেষ্ট সুস্মিতা। সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, বিখ্যাত কবি সুকুমার রায়ের ‘হুঁকোমুখো হ্যাংলা’ কবিতাটি সম্প্রতি আবৃত্তি করল তাঁর ছোট মেয়ে আলিশা সেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সক্রিয় সুস্মিতা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি সবার সঙ্গে শেয়ার করেছেন। ক্যাপশনে আলিশার এই প্রতিভা নিয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করেন সুস্মিতা।

“যত বেশি নিজের শিকড়ে প্রবেশ করবে, ততই উন্নতি করবে। আমি কতটা গর্বিত ও আনন্দিত হয়েছি, তা বলে বোঝাতে পারব না। আমার মেয়ে সুকুমার রায়ের ‘আবোল তাবোল’ কবিতাটি আবৃত্তি করছে।” পোস্টের শেষ লাইনে ‘দুগ্গা দুগ্গা’ লিখতেও ভুল করেননি সাবেক এই বিশ্বসুন্দরী।

মিষ্টি এই ভিডিওটি এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে অন্তর্জালে। ভাইরাল হওয়া ভিডিওটি এই পর্যন্ত এক লাখেরও বেশি লাইক সংগ্রহ করেছে। মন্তব্যের ঘরেও অসংখ্য ইতিবাচক কথা এসেছে। সেখানে একজন  লেখেন, ‘সে একেবারেই সঠিক। আপনি তার ভিডিও পোস্ট করলেই আমি খুব খুশি হই। এটি আমার দিনকে আনন্দদায়ক করেছে।’ আরেকজন নেটিজেন লেখেন, ‘বাহ! খুব সুন্দর। আরো শুনতে ইচ্ছে করছে।’

কিছুদিন আগে সুস্মিতা সেনের কণ্ঠে গাওয়া রবীন্দ্রসংগীত ‘আমি চিনি গো চিনি তোমারে’- সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলে।

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর মুকুট অর্জন করেন সুস্মিতা সেন। হিন্দি সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া সুস্মিতা অভিনয় করেন তামিল ও বাংলা সিনেমাতেও। বর্তমানে ২৮ বছর বয়সের মডেল কাশ্মীরের ছেলে রহমান শালের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম বেশ জমে উঠেছে। সম্পর্ক নিয়ে অবশ্য কোনো লুকোছাপা নেই এই যুগলের। সুযোগ পেলেই দুজনের প্রেমময় ক্ষণ জনসমক্ষে আনেন। প্রকাশ্যে চুমুর ছবিও ভক্তদের জন্য প্রকাশ্যে আনেন তাঁরা। তাঁদের যুগলমিলনে উচ্ছ্বসিত অন্তর্জালের ভক্তকুলও।

Advertisement