Beta

এ কী হাল হানি সিংয়ের!

২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৩

অনলাইন ডেস্ক
আইফা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পুরস্কার হাতে হানি সিং। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন পরে ক্যামেরার সামনে হাজির হলেন হিরদেশ সিং ওরফে হানি সিং। কিন্তু তাঁকে দেখে যেন চমকে উঠেছেন তাঁর ভক্ত-সমালোচকরা। আগের সেই গ্ল্যামার, জৌলুস হারিয়ে এ যেন অন্য এক হানি সিং!

সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি অনুষ্ঠিত হওয়া আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন হিপ হপ গানের তারকা হানি সিং। কালো টিশার্টের ওপর চেক জ্যাকেট পরা হানি সিং সেখানে গিয়েছিলেন পুরস্কার গ্রহণ করতে। ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে সংগীত পরিচালনার জন্য পুরস্কার নিতে গিয়েছিলেন তিনি।

কিন্তু এখনকার হানি সিংয়ের সঙ্গে আগের হানি সিংয়ের যে বিস্তর ফারাক! পেশিবহুল, পেটানো চেহারার হানি সিং এখন বেশ মোটা। তাঁর ওজন তো অনেকটা বেড়েছেই, সেইসঙ্গে চোখের নিচে যুক্ত হয়েছে ফোলা ভাব। চেহারায় আগের সেই গ্ল্যামার অনুপস্থিত।

সামাজিক যোগাযোগমাধ্যমে হানি সিংয়ের ওই সব ছবি শেয়ার হওয়ামাত্রই তাতে প্রতিক্রিয়া জানায় নেটিজেনরা। অনেকেই বলছে, মদপানের কারণেই নাকি হানি সিংয়ের এই দশা।

‘লুঙ্গি ড্যান্স’, ‘সানি সানি’, ‘ইয়ার না মিলে’, ‘ছোটে ছোটে পেগ’, ‘ম্যায় শরাবি’, ‘চার বোতল ভদকা’, ‘লোনলি লোনলি’সহ বলিউড সিনেমায় অসংখ্য হিট গান আছে ইয়ো ইয়ো হানি সিংয়ের ঝুলিতে।

Advertisement