Beta

পুরস্কার নেওয়ার আগে দীপিকাকে চুমু, ভিডিও ভাইরাল

২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৯

অনলাইন ডেস্ক
আইফা অ্যাওয়ার্ডে দীপিকার প্রতি ভালোবাসা প্রদর্শন করলেন রণবীর। ছবি : সংগৃহীত

যেকোনো কাজের পুরস্কার হাতে পাওয়ার আগে প্রিয়জনের সান্নিধ্যে আসতে চায় অনেকেই। কাছের মানুষের শুভেচ্ছা কিংবা আলতো আলিঙ্গন যেন পুরস্কারপ্রাপ্তির আনন্দকে বাড়িয়ে দেয় বহুগুণ। এবার আইফা অ্যাওয়ার্ডে ঠিক তেমনটিই করেছেন বলিউড তারকা রণবীর কাপুর।

বরাবরের মতো এবারের আইফা অ্যাওয়ার্ডেও তারকাদের উপস্থিতি ছিল ব্যাপক। নজরকাড়া পোশাক আর তাক লাগানো পারফরম্যান্স—আয়োজন সফল করতে যা যা প্রয়োজন, সবই ছিল এই আসরে।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানায়, এবার ‘পদ্মাবত’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার অর্জন করেন রণবীর সিং। বলিউড অভিনেত্রী, স্ত্রী দীপিকা পাড়ুকোনকে আরো একবার ভালোবাসার কথা জানাতে যেন পুরস্কার হাতে নেওয়ার অপেক্ষাতে ছিলেন তিনি। তাই পুরস্কার হাতে তোলার আগেই সবার সামনে প্রিয়তমা স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশের সুযোগ হাতছাড়া করেননি। স্বামীর প্রশংসা পেয়ে আনন্দে অশ্রুসজল হয়ে পড়েন দীপিকা। এখানেই শেষ নয়।

কাঙ্ক্ষিত পুরস্কারটি হাতে পাওয়ার আগে স্ত্রীর গালে চুমু দেন এই বলিউড অভিনেতা। সেরা অভিনেতা হিসেবে নাম ঘোষণার সঙ্গে সঙ্গে খুশিতে স্ত্রী দীপিকার গালে চুমু দেন তিনি। স্বামীর প্রকাশ্য চুম্বনেও উচ্ছ্বসিত হন দীপিকা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#ranveersingh #deepikapadukone#iifa20 #iifaawards #iifa2019 #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

স্ত্রীর প্রতি রণবীর যে বেশ যত্নশীল, তাও এবারের আসরে বেশ ভালোভাবেই সবাই টের পেয়েছেন। বেগুনি রঙের বড় ওড়নায় যাতে দীপিকার হাঁটতে কষ্ট না হয়, সেজন্য স্ত্রীর ওড়না হাতে নিতেও দেখা যায় তাঁকে।

‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করে যেভাবে বোদ্ধা-সমালোচকদের মন জয় করেছেন রণবীর, ঠিক তেমনি স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশেও ভালো নম্বর পাচ্ছেন তিনি!

দীপিকা ও রণবীরকে আগামীতে একসঙ্গে ‘৮৩’ ছবিতে দেখা যাবে। বিয়ের পরে প্রথমবারের মতো একসঙ্গে সেলুলয়েডের ফ্রেমে দেখা যাবে তাঁদেরকে।

Advertisement