Beta

ওকে তোয়ালে পরা অবস্থায় দেখতে চাই : নুসরাত

২০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৮

অনলাইন ডেস্ক
বলিউড তারকা নুসরাত ভারুচা ও রণবীর কাপুর-আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

‘জবসে তেরি ন্যায়না’ গানে বলিউড তারকা রণবীর কাপুরকে তোয়ালে পরা অবস্থায় কে না দেখেননি। ওই দৃশ্য তরুণীমনে কাঁপন ধরিয়েছিল। কিন্তু অভিনেত্রী নুসরাত ভারুচা আজও যে সেই দৃশ্যে মোহগ্রস্ত, তা প্রকাশ্যে জানিয়ে ট্রেন্ড তালিকায় উঠে এলেন।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এবারের আইফার মঞ্চে সেরা অভিনেত্রীর শিরোপা জিতেছে আলিয়া ভাট। ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হন তিনি।

আইফার মঞ্চে যখন পুরস্কার নিচ্ছেন আলিয়া, সেই সময় ‘ড্রিম গার্ল’ নুসরাত ভারুচা কী বলেছেন জানেন?

খবরে বলা হয়েছে, আলিয়া যখন মঞ্চে পুরস্কার নিচ্ছেন, সে সময় আইফার সঞ্চালক অপরশক্তি খুরানা হঠাৎ হাজির হন নুসরাত ভারুচার কাছে। প্রশ্ন করেন, বিগ বসে দেখতে চান? উত্তরে রণবীরের নাম নেন নুসরাত। বলেন, বিগ বসের ঘরে রণবীর কাপুরকে তোয়ালে পরা অবস্থায় দেখতে চান।

অবশ্য ওই কথা বলার পরই রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়ার কাছে ক্ষমা চান নুসরাত ভারুচা।

অপরশক্তি খুরানা তো নাছোড়। রণবীরকে তোয়ালে পরা অব্স্থায় দেখতে চান নুসরাত—প্রেমিকা আলিয়ার কাছে সরাসরি এ কথা উত্থাপন করেন। আলিয়াও বেশ চাতুর্যের সঙ্গে পরিস্থিতি সামলান। বলেন, রণবীরকে তোয়ালে পরা অবস্থায় কে দেখেনি বলুন তো? রণবীরকে ওই অবস্থায় সবাই দেখেছে। এ বিষয়ে নতুন কিছু বলার নেই।

বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ ছবির ‘জবসে তেরি ন্যায়না’ গানে তোয়ালে পরে নাচতে দেখা যায় রণবীর কাপুরকে। এ ছবিতেই অভিষেক হয় রণবীরের।

যা হোক, সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরাত ভারুচা অভিনীত ‘ড্রিম গার্ল’। এতে তিনি আয়ুষ্মান খুরানার সঙ্গে জুটি বেঁধেছেন। বক্স অফিসে বেশ ভালো আয় করছে ছবিটি।

Advertisement