Beta

অসুরকে খতম করতে দুর্গা হলেন দুই এমপি (ভিডিওসহ)

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩২

অনলাইন ডেস্ক

টলিউডের তিন তারকা নায়িকা মিমি, নুসরাত ও শুভশ্রী একই ফ্রেমে। নিজস্ব ভঙ্গিতে দুর্গা বন্দনায় মাতবেন তারা। দিন কয়েক আগেই অবশ্য সে কথা শোনা যায়। এবার প্রকাশিত হলো সেই ভিডিও।

আদ্যোপান্ত সনাতনী রূপে দর্শকদের জন্য অনন্য অবতারে ধরা দিলেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান জৈন এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর সেই ভিডিও প্রকাশিত হতেই ভাইরাল হয়ে যায়।

বর্তমানে একই ফ্রেমে টলিউডের এই তিন নায়িকাকে পাওয়া প্রায় অসম্ভব। তাও আবার একসঙ্গে দুর্গা বন্দনায় মেতেছেন!

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস আসলে এই তিন নায়িকা দুর্গা বন্দনায় মেতেছেন গানে গানে। মিমি আর শুভশ্রী একফ্রেমে একসঙ্গে দুর্গা বন্দনায়? অবাক লাগছে তো! তবে সেই মুশকিল আসান করলেন পরিচালক রাজ চক্রবর্তী। আরেকটু পরিষ্কার করে বললে, সম্প্রতি একটি সংস্থার জন্য পুজা স্পেশাল বিজ্ঞাপনচিত্র শুট করেন রাজ। আর সেই বিজ্ঞাপনচিত্রেই শুভশ্রী-মিমি-নুসরাত একসঙ্গে।

যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরণে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকা, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে একমাথা সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজে যোগিনী দুর্গা বেশেই দেখা গেল শুভশ্রীকে।

পুজার সেই গানে মিমি-নুসরাতকেও দেখা গেল অভিনব সাজে। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না এবং চন্দন রঙা শাড়িতে সেজেছেন নুসরাত জাহান জৈন। খোলা চুল। মুখে স্মিত হাসি। মিমিও কম যান না।

শুভশ্রী-নুসরাতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। সবুজ বেনারসি, গোলাপী ব্লাউজ এবং কুন্দনের গয়নায় মিমিকে যে ভারি সুন্দর দেখাচ্ছে, তা বলাই বাহুল্য।

Advertisement