Beta

সৎমার দিকে ইঙ্গিত, সারার ‘ছোট পোশাকে’ নাখোশ মা

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৭

অনলাইন ডেস্ক
মা অমৃতা সিংয়ের সঙ্গে সারা আলি খান। ছবি : সংগৃহীত

অভিনেত্রীদের পোশাকের দৈর্ঘ্য-প্রস্থ নিয়ে নিয়মিতই মন্তব্য করে থাকেন নেটিজেনরা। অনেকেই তাঁদের পোশাককে লক্ষ্য করে আক্রমণাত্মক মন্তব্যও করে থাকেন। তবে কেউ আবার একে অভিনেত্রীদের একান্ত ব্যক্তিগত ব্যাপার হিসেবে অভিহিত করে থাকেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, এবার ‘সিম্বা’খ্যাত বলিউড অভিনেত্রী সারা আলি খানের পোশাক নিয়ে খেপেছেন তাঁর মা, বলিউড তারকা সাইফ আলি খানের সাবেক স্ত্রী অমৃতা সিং। এই দায় তিনি ইঙ্গিতে চাপিয়েছেন সাবেক স্বামীর বর্তমান স্ত্রী কারিনা কাপুর খানের ওপর।

সারার সঙ্গে সৎমা কারিনার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা প্রায় সবাই জানেন। তাঁদের দারুণ রসায়নের কথা বেশ কয়েকবার উঠে এসেছে সংবাদমাধ্যমে। মেয়ে সারার সঙ্গে কারিনার ভালো সম্পর্ক নিয়ে বেশ সন্তুষ্ট অমৃতা।

কিন্তু সারার পোশাক নিয়ে ঘোর আপত্তি আছে তাঁর। অমৃতা চান, সারা যাতে ভারতীয় ধাঁচের পোশাক পরেন, তাঁর শরীর যাতে আবৃত থাকে। কিন্তু সে পথে হাঁটছেন না সারা।

জানা যায়, সৎমা কারিনার বাহারি ফ্যাশনের পোশাক দেখে অনুপ্রাণিত হন সারা। ফলে পোশাকের ক্ষেত্রে কারিনাকে অনুসরণ করতে শুরু করেন তিনি। কারিনা আয়োজিত এক পার্টিতে ছোট পোশাকে উপস্থিত হন সারা। সারার এই পোশাক মোটেই পছন্দ হয়নি মা অমৃতা সিংয়ের।

একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, কারিনার সঙ্গে সারার ভালো সম্পর্ক নিয়ে খুশি অমৃতা। কিন্তু সারার ছোট পোশাকে তাঁর আপত্তি রয়েছে। এ বিষয়ে অমৃতা নাকি বলেছেন, কারিনার সঙ্গে সারার সম্পর্ক নিয়ে তাঁর কোনো আপত্তি নেই। কিন্তু সারার পোশাক নিয়ে তিনি নাখোশ।

সারার এ রকম পোশাকের পেছনে যে সাইফের বর্তমান স্ত্রী কারিনা দায়ী, তাও ইঙ্গিতে বুঝিয়ে দেন অমৃতা। যদিও অমৃতার আপত্তির ব্যাপারে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি কারিনার পক্ষ থেকে। 

বেবোর পার্টিতে কালো রঙের একটি ক্রপ টপ পরে হাজির হয়েছিলেন সাইফকন্যা সারা। এর কিছুদিন পরেই ‘কেদারনাথ’ সিনেমায় অভিষেক হয় তাঁর। কেদারনাথ মুক্তি পাওয়ার পর রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে ‘সিম্বা’-তে অভিনয় করেন সারা।

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’-তে আগামীতে দেখা যাবে সারাকে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। ছবিটি  আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এখন ‘কুলি নাম্বার ওয়ান’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সারা। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান।

Advertisement