Beta

রানুর সঙ্গে গাইতে চাই : কুমার শানু

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৭

অনলাইন ডেস্ক
রানুর সঙ্গে গাওয়ার ইচ্ছে পোষণ করলেন কুমার শানু। ছবি : সংগৃহীত

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা বনে গেছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে ভাইরাল রানুকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁকে নিয়ে নেট দুনিয়ায় জল্পনার শেষ নেই।

এরপর ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে একাধিক গান রেকর্ড করেছেন রানু মণ্ডল। সেই গান অন্তর্জালে ঝড় তুলেছে। এবার রানুর সঙ্গে দ্বৈত গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করলেন বিখ্যাত কণ্ঠশিল্পী কুমার শানু। রানুর কণ্ঠের জাদুতে মুগ্ধ এ সংগীত-তারকা।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে কুমার শানুর নতুন অ্যালবাম ‘খেয়ালি দিন’। উদ্বোধন অনুষ্ঠানে শানু বলেন, ‘যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। যদি তিনি (রানু) ভালো কাজ করেন, তবে তার স্বীকৃতি পাবেন। যদি ঠিকঠাক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমি ওনার সঙ্গে গান গাইব।’

কুমার শানু আরো বলেন, হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি গান রেকর্ড করেছেন বলে তিনি শুনেছেন, তবে এখনো সেই গান শোনার সুযোগ হয়নি।

রানাঘাট স্টেশনে কঠিন সংগ্রাম করে বেঁচেছিলেন ৫৮ বছরের রানু। সেই রানুর গাওয়া লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় ভাগ্য। অনেকেই জি বাংলার সিরিয়ালের নাম ধরে বলছেন, ‘রানু পেল লটারি’!

Advertisement