Beta

১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন এই অভিনেত্রী

১৪ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৯

অনলাইন ডেস্ক
মার্কিন অভিনেত্রী, মডেল ডেমি মুর। ছবি : সংগৃহীত

মার্কিন অভিনেত্রী, মডেল ডেমি মুর এবার তাঁর জীবনে ঘটে যাওয়া ভয়াবহ কিছু ঘটনা প্রকাশ্যে এনেছেন। মুর জানিয়েছেন, ১৫ বছর বয়সেই তিনি ধর্ষণের শিকার হন।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানায়, তাঁর নতুন আত্মজীবনীমূলক গ্রন্থে এ রকম আরো কিছু অবাক করা ঘটনা উঠে এসেছে।

সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের বরাত দিয়ে আরো জানানো হয়, বইটিতে দুঃসহ শৈশব থেকে শুরু করে সফল হলিউড ক্যারিয়ার নিয়েও লিখেছেন ডেমি মুর।

এতে অভিনেতা ব্রুস উইলিস ও অ্যাশটন কুচারের সঙ্গে তাঁর বহুল আলোচিত বিয়ে নিয়েও অনেকটা আভাস পাওয়া যাবে। এ ছাড়া নিজের তিন কন্যা নিয়েও লিখেছেন মুর।

জীবনের অভিজ্ঞতা থেকে লেখা সম্পর্কে মুর বলেন, ‘এটি রোমাঞ্চকর এবং আমার মনে হয় আমার ব্যাপক সমালোচনা হবে। আমাকে কেন সেসব করতে হয়েছিল, তা এখানে বলতে হয়েছে। কেননা আমার সাফল্য আমাকে পরিচালনা করছে না। এটি জাগরণের চেয়েও বেশিকিছু, সেইসঙ্গে এটি একটি ফিরে আসা।’

অ্যাশটনের সঙ্গে প্রণয় চলাকালে গর্ভপাতের শিকার হওয়া নিয়েও লেখেন এ অভিনেত্রী। ২০০৫ সালে গর্ভবতী অবস্থায় তিনি ছয় মাস বয়সী একটি কন্যাশিশু হারান। এ সময় মুরের বয়স ছিল ৪২ আর অ্যাশটনের বয়স ছিল ২৭।

ওই ঘটনার পরও মুর-অ্যাশটন দীর্ঘ ছয় বছর একসঙ্গে ছিলেন। ২০১১ সালে তাঁরা আলাদা হয়ে যান। এর এক বছর পর তাঁদের আইনি বিচ্ছেদ হয়ে যায়।

Advertisement