Beta

সাবেক বিশ্বসুন্দরীকে শূন্যে তুললেন রহমান (ভিডিওসহ)

১৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান। ছবি : সংগৃহীত

মাথায় বিশ্বসুন্দরীর মুকুট উঠেছিল একবার। বলিউডে রাজত্ব করেছেন সমানতালে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়। বলা হচ্ছে, বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের কথা।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমেও ভীষণ সক্রিয় তিনি। জীবনের হালহকিকত সবাইকে জানাতে জনপ্রিয় এই মাধ্যমকে বেছে নেন বিবি নাম্বার ওয়ানখ্যাত সুস্মিতা। আর না জানানোর কোনো কারণও তো নেই! প্রেমিক, ২৮ বছরের মডেল রহমান শাল ও দুই মেয়ে রিনি ও আলিসাকে নিয়ে জম্পেশ সময় কাটছে তাঁর। কখনো ঘরে, কখনো সমুদ্রপাড়ে বেশ ভালোবাসাপূর্ণ ভঙ্গিতে ক্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁদের।

নিজের ফিটনেসের প্রতিও ভীষণ মনোযোগী ৪৩ বছরের সুস্মিতা। তাঁর শরীরচর্চার বেশকিছু ভিডিও ছড়িয়ে আছে অন্তর্জালে। তবে এবার অন্যরকম একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে আলোচনায় এসেছেন সুস্মিতা।

ভিডিওতে দেখা যায়, পা দ্বারা সাবেক এ বিশ্বসুন্দরীর কোমর ধরে তাঁকে শূন্যে তুলছেন রহমান। সুস্মিতাকে এ সময় বেশ নির্ভার দেখাচ্ছিল। বোঝাই যাচ্ছিল, প্রেমিক রহমানের প্রতি শতভাগ আস্থা থেকেই নিজেকে নির্ভার করেছেন তিনি।

প্রকাশ্যে আসার পরই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। ভিডিওটি এরই মধ্যে চার লাখ ৯৫ হাজারের বেশিবার দেখা হয়েছে। মন্তব্যের ঘরে অনেকেই তাঁদের এ মিষ্টিমধুর ভালোবাসার প্রসংশা করেছেন।

এ ছাড়া সাদা পোশাকে গাছে চড়ে বসা একটি ছবিও ইনস্টাগ্রামে সম্প্রতি শেয়ার করেন সুস্মিতা। দারুণ ভঙ্গিমায় তোলা আকর্ষণীয় এ ছবিটিও লুফে নেন ভক্তেরা।

কিছুদিন আগে হলুদ ও মেরুন রঙের শাড়িতে সবার সামনে হাজির হয়েছিলেন সাবেক এ বিশ্বসুন্দরী। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা ওই পোস্টের ভিডিওতে সুস্মিতা শাড়ির প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছিলেন অকপটে। শাড়িতে সুস্মিতাকে দেখে অনেকেরই মনে পড়ে যায় ‘ম্যায় হু না’ ছবির ‘চাঁদনি’র কথা।

Advertisement