Beta

‘কেনিয়ার’ শাহরুখ-কাজলকে দেখেছেন কি? (ভিডিওসহ)

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪১

অনলাইন ডেস্ক
‘তুঝে দেখা তো’ গানের একটি দৃশ্যে শাহরুখ-কাজল। ছবি : সংগৃহীত

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল বলিউডের বহুল আলোচিত ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। মুক্তির এত বছর পরও ছবিটি এখনো ব্যাপক জনপ্রিয়। সিনেমায় বলিউড সুপারস্টার শাহরুখ খান ও কাজলের দুর্দান্ত রোমান্স এখনো অগণিত ভক্তকে পর্দার সামনে ধরে রাখতে যথেষ্ট। এ ছবির গানগুলো এখনো মানুষের মুখে মুখে। ভারতের গণ্ডি পেরিয়ে গানগুলো সারা বিশ্বেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানাচ্ছে, ভারতের প্রখ্যাত অভিনেতা অনুপম খের সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সম্প্রতি দারুণ একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, দুজন কেনীয় নাগরিক দর্শকপ্রিয় ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির ‘তুঝে দেখা তো’ গানটিতে ঠোঁট মেলাচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার শেয়ার করা ভিডিওটিতে অনুপম লেখেন, “কেনিয়া থেকে শাহরুখ-কাজলকে হাজির করছি, যাঁরা অমর সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র ভালোবাসার একটি অমর গানে ঠোঁট মিলিয়েছেন।” 

অনুপম খের আরো লেখেন, ‘গানটির গীতিকার পণ্ডিত ললিত ভিডিওটি তাঁর সঙ্গে শেয়ার করেছেন।’ শেষ লাইনে অনুপম লেখেন, ‘সংগীত সর্বজনীন।’

সুপারহিট সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ পরিচালনা করেন আদিত্য চোপড়া। এতে অনুপম খের শাহরুখ খানের বাবার চরিত্রে অভিনয় করেন।

কেনিয়ান জুটির ভিডিওটি অনুপমের ভক্তেরা ইতিবাচকভাবেই গ্রহণ করেছেন। ভিডিওটির মন্তব্যের ঘরে একজন লেখেন, ‘এটি খুব সুন্দর, তাঁরা একেবারে বিস্ময়কর!’ আরেক ব্যক্তি লেখেন, ‘কেনিয়ার অনুপম খেরকে দেখতে অপেক্ষা করছি।’ নিজেদের টুইটে অনেকেই বলিউড সুপারস্টার শাহরুখ খানকে ট্যাগ করেছেন। 

অনুপমের টুইটের মাত্র কয়েক ঘণ্টা আগে শাহরুখের স্ত্রী গৌরী খান একটি টুইট করেন। সেখানে তিনি ‘বাজিগর’ সিনেমা থেকে শাহরুখ ও কাজলের একটি পুরোনো ছবি শেয়ার করেন এবং আবেগঘন কিছু মন্তব্য করেন।  

এর আগে শাহরুখের কিছু নাইজেরীয় ভক্ত ‘কাল হো না হো’ ও ‘দিল তো পাগল হ্যায়’ গান দুটির সঙ্গে ঠোঁট নেড়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। তাঁদের ওই ভিডিওটিও ভাইরাল হয়।

Advertisement