Beta

সাবেক প্রেমিককে আলিঙ্গন, স্বামীর ওপর ক্ষুব্ধ ঐশ্বরিয়া?

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৩

অনলাইন ডেস্ক
সম্প্রতি ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক বিবেককে জড়িয়ে ধরেন অভিষেক। ছবি : সংগৃহীত

সম্প্রতি আলিঙ্গনে সমস্ত দূরত্বের অবসান ঘটান বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। স্ত্রী, সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সাবেক প্রেমিক বিবেক ওবেরয়কে হাসিমুখে জড়িয়ে ধরেন। ভারতের ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুর সংবর্ধনা অনুষ্ঠানে বিবেককে অভিষেক জড়িয়ে ধরার পর সেই ঘটনা আলোচনার কেন্দ্রে চলে আসে।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, জনসমক্ষে বিবেককে জড়িয়ে ধরায় স্বামী অভিষেক বচ্চনের ওপর চটেছেন ঐশ্বরিয়া রাই।

ডেকান ক্রনিকেলের বরাত দিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ওই ঘটনায় স্বামীর ওপর ক্ষুব্ধ ঐশ্বরিয়া রাই। প্রতিবেদন অনুযায়ী, ঐশ্বরিয়া নাকি অভিষেকের কাছে জানতে চেয়েছেন, কেন তিনি বিবেকের সঙ্গে এতটা উষ্ণ বন্ধনে জড়ালেন? কেন তিনি তাঁর সঙ্গে সৌজন্যবশত শুধু হাই-হ্যালো করে এগিয়ে গেলেন না?

এর আগে ওই অনুষ্ঠানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে অন্তর্জালে। সেখানে দেখা যায়, অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনকে স্বাগত জানাতে অপেক্ষা করছেন বিবেক ওবেরয়। শেষে যখন অভিষেক-বিবেক আলিঙ্গনাবদ্ধ হন, তখন পাশে ছিলেন বিবেকের বাবা সুরেশ ওবেরয়, মা যশোধরা ও স্ত্রী প্রিয়াঙ্কা। তাঁরা হাসিমুখে আলাপও করেন। এরপর বাবার সঙ্গে অনুষ্ঠানস্থলে চলে যান অভিষেক। সেই আলিঙ্গনের দৃশ্য উপস্থিত সাংবাদিকদের ক্যামেরার ধরা পড়ে। এর পর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও সবার নজর কাড়ে।

একবার ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সালমান খানের আচরণ নিয়ে প্রকাশ্যে সংবাদ সম্মেলন করেছিলেন বিবেক ওবেরয়। সালমানও পরে বলেছিলেন, বিবেককে কখনো ক্ষমা করবেন না। যদিও বহুবার সালমানের কাছে ক্ষমা চেয়েছেন বিবেক। মনে হচ্ছে, বিবেকের পূর্বের সমস্ত আচরণ ভুলে ইতিবাচকতার ওপর জোর দিচ্ছেন অভিষেক।

বলিউড অভিনেতা অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাইয়ের সাবেক প্রেমিক বিবেক। ২০০০ সালের দিকে ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া, ‘কিয়্যুঁ হো গ্যায়া না’ ছবিতে জুটিও বাঁধেন।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার সঙ্গে নিজের পুরোনো সম্পর্ক নিয়ে ‘অরুচিকর’ মিম শেয়ার দিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন বিবেক। ওই মিমের প্রথম অংশে তাঁর সঙ্গে ঐশ্বরিয়ার ছবি, দ্বিতীয় অংশে সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার ছবি এবং তৃতীয় অংশে অভিষেক ও কন্যা আরাধ্যার ছবি জুড়ে দিয়ে যথাক্রমে লেখা ছিল—‘অপিনিয়ন পোল’, ‘এক্সিট পোল’ ও ‘রেজাল্ট’।

অবশ্য ওই মিম বানিয়ে টুইটারে প্রকাশ করেছিল আরেক নেটিজেন। বিবেক সেটি শেয়ার দিয়ে লেখেন, ‘হা হা! সৃজনশীল! কোনো রাজনীতি নেই এখানে, শুধুই জীবন!’

এরপর ফুঁসে উঠেছিল গোটা বলিউড। অনুপম খের, সোনম কাপুর ও ঊর্মিলা মাতন্ডকর ওই টুইটকে ‘জঘন্য ও রুচিহীন’ বলে আখ্যা দিয়েছিলেন। কেউ কেউ তাঁকে ‘নারীবিদ্বেষী’ আখ্যাও দেন।

পরে অবশ্য বিবেক ক্ষমা চান। বলেন, দশ বছর ধরে তিনি নারীর উন্নয়নে ও সুবিধাবঞ্চিত মেয়েদের জন্য কাজ করছেন। তিনি নারীবিদ্বেষী নন। স্রেফ মজার ছলেই ওই মিম শেয়ার করেছিলেন।

সেই ঘটনায় খেপে আছেন ঐশ্বরিয়া রাই। কিন্তু এবার প্রকাশ্যে বিবেককে আলিঙ্গন করায় মনে হচ্ছে স্বামীর ওপর মেজাজ হারিয়েছেন ঐশ্বরিয়া, যাঁর সঙ্গে সম্পর্কে বাজে অভিজ্ঞতা রয়েছে সাবেক বিশ্বসুন্দরীর।

Advertisement