Beta

স্ত্রীর অ্যাজমা, আর তুমি সিগারেট খাচ্ছ? নিককে তুলাধোনা

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১২ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫২

অনলাইন ডেস্ক
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও স্বামী পপতারকা নিক জোনাস। ছবি : সংগৃহীত

ধূমপানরত স্থিরচিত্র শেয়ার দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র আক্রমণের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন পপতারকা নিক জোনাস। নেটিজেনরা তাঁর দিকে প্রশ্ন ছুড়লেন, ‘তোমার স্ত্রীর অ্যাজমা রয়েছে, আর তুমি সিগারেট খাচ্ছ?’

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, মার্কিন সাময়িকী ‘সিগার আফিসিয়োনাডো’র চলতি সংখ্যার প্রচ্ছদে (সেপ্টেম্বর) প্রথমবারের মতো ত্রিশের কম বয়সী কেউ প্রচ্ছদতারকা হয়েছেন, আর তিনি হলেন পপতারকা নিক জোনাস। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার দিয়েছেন ২৬ বছর বয়সী নিক। আর এর পরই শুরু হয় তাঁকে নিয়ে সমালোচনা।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন, ছোটবেলা থেকে তাঁর শ্বাসকষ্ট রয়েছে। মাত্র পাঁচ বছর বয়স থেকে শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। শ্বাসকষ্ট থাকলেও এই রোগ তাঁকে দমাতে পারেনি। শুধু তা-ই নয়, শ্বাসকষ্ট তাঁর শরীরকে নয়, তিনিই শ্বাসকষ্টকে নিয়ন্ত্রণ করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

নিককে বিয়ের পর জাহাজে চড়ে সমুদ্রে বেড়ানোর সময় প্রিয়াঙ্কাকেও ধূমপান করতে দেখা যায়। নিক, প্রিয়াঙ্কা ও তাঁর মা মধু চোপড়া একসঙ্গে বসে ধূমপান করেন। ওই ছবি প্রকাশ্যে এলে প্রিয়াঙ্কাকেও একহাত নেন নেটিজেনরা। শ্বাসকষ্ট সত্ত্বেও তিনি কীভাবে ধূমপান করেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়াকে নিউইয়র্ক ফ্যাশন উইকে হাজির হতে দেখা যায়। সেখানে আরো ছিলেন অভিনেত্রী কৃতি শ্যানন। ‘লুকাচুপি’ তারকা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন।

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর পপ গায়ক-অভিনেতা স্বামী নিক জোনাসের রসায়ন এমনিতেই বেশ জমজমাট। বিয়ের পর থেকে একে অপরের সঙ্গ ভীষণ উপভোগ করছেন তাঁরা। তাঁদের রোমাঞ্চকর সব মুহূর্ত অন্তর্জালে ঝড় তুলছে নিয়মিতই। তবে এবার ভিন্ন এক কারণে শিরোনামে এলেন আলোচিত এ দম্পতি।

দীর্ঘদিন পর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হিন্দি চলচ্চিত্র মুক্তি পেতে চলেছে। কয়েক দিন আগে প্রকাশিত হয় বহুল প্রতীক্ষিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর ট্রেইলার। সোনালি বোস পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন ‘দঙ্গল’খ্যাত জাইরা ওয়াসিম, অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ। ১১ অক্টোবর পর্দায় উঠবে ছবিটি।

Advertisement