Beta

বউ কি ‘বাবা’ ডাকে? বলিউড অভিনেতাকে খোঁচা

১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:৪৭

অনলাইন ডেস্ক
বলিউডের মডেল-অভিনেতা মিলিন্দ সোমান ও তাঁর স্ত্রী অঙ্কিতা। ছবি : ইনস্টাগ্রাম

সুপারমডেল, অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, ফিটনেস প্রমোটার—ভারতীয় এ তারকাকে এক নামে চেনেন সবাই। বয়স যে সংখ্যা মাত্র, তা তিনি প্রমাণ করেছেন। তাঁর ফিটনেস দেখে অনেকের চক্ষু চড়কগাছ হয়ে যায়। অগণিত তরুণীর ‘ক্রাশ’ তিনি। সেই মিলিন্দ সোমানকে বয়সের খোঁচা!

মিলিন্দ সোমানের স্ত্রী অঙ্কিতা তাঁর চেয়ে ২৫ বছরের ছোট। দুজনের বিয়ের খবর ছড়ানোর পর থেকেই মিলিন্দ-অঙ্কিতার বয়সের ফারাক নিয়ে নিন্দুকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে একাধিকবার। বিয়ের পরও এর ব্যতিক্রম হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের পর বছর ঘুরে গেলেও অঙ্কিতার বয়স নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে মিলিন্দ সোমানকে। এবারও নতুন করে অন্তর্জালবাসীর কেউ কেউ কটাক্ষ করলেন বলিউডের এই জনপ্রিয় মডেল-অভিনেতাকে।

এর আগে মিলিন্দ সোমান প্রকাশ্যেই বলেছিলেন, প্রেম তাঁর কাছে গুরুত্বপূর্ণ। বয়স কোনো ফ্যাক্টর নয়।  তিনি জানান, অঙ্কিতার মা অর্থাৎ শাশুড়িও তাঁর চেয়ে বয়সে ছোট। তো কী হয়েছে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিলিন্দ জানান, তাঁর সঙ্গে অঙ্কিতার বয়সের ফারাক ২৫ বছরের। অর্থাৎ মায়ের সঙ্গে তাঁর যতটা বয়সের ফারাক, অঙ্কিতার সঙ্গেও ততটা।

সম্প্রতি অন্তর্জালবাসীর কারো কারো পরামর্শ, মিলিন্দকে ‘পাপাজি’ বলে ডাকতে পারেন অঙ্কিতা। এভাবেই এ তারকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তীব্র আক্রমণ করা হয়। অবশ্য বেশ মজার ছলেই জবাব দিয়েছেন মিলিন্দ। তিনি জানান, অঙ্কিতা নাকি মাঝেমধ্যে তাঁকে ‘পাপাজি’ বলে ডাকেন!

যদিও মিলিন্দের ওই জবাব শুনে, পাল্টা কটাক্ষ করেননি কেউ।

Advertisement