Beta

শাহরুখ-ব্রাভোর লুঙ্গি ড্যান্স দেখেছেন?

১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩০

অনলাইন ডেস্ক
দুই অঙ্গনের দুই তারকা শাহরুখ ও ব্রাভো। ছবি : সংগৃহীত

সুপারস্টার শাহরুখ খানকে সকলে বেশ মজার মানুষ হিসেবে চেনেন। একাই যেকোনো আসর জমিয়ে দেওয়ার মতো দুরন্তপনায় শাহরুখের জুড়ি মেলা ভার। ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডুয়াইন ব্রাভোও আমুদে হিসেবে বেশ পরিচিত। এই দুই তারকা এক হলে আনন্দের আর তেমন কোনো উপলক্ষ প্রয়োজন হয় না।

তবে উপলক্ষ ছিল। তাতে আনন্দের মাত্রা নির্ঘাত বেড়েছে। টানা তিন ম্যাচ জয় যেভাবে উদযাপন করলেন শাহরুখ-ব্রাভো, তা নির্ঘাত আপনার চোখ জুড়াবে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি দুই অঙ্গনের দুই তারকা শাহরুখ ও ব্রাভোকে একসঙ্গে বেশ মজার ভঙ্গিমায় নাচতে দেখা যায়। শাহরুখ অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ব্যাপক জনপ্রিয় গান ‘লুঙ্গি ড্যান্স’-এর তালে করা দারুণ এ নাচ নজর কেড়েছে সবার।

ট্রিবাগো নাইট রাইডার্সের জয় উদযাপনে আয়োজিত সমুদ্রভ্রমণ পার্টিতে শাহরুখকে বেশ খুশি দেখা যায়। আর খুশি হওয়ার কারণ তো রয়েছেই। তাঁর মালিকানাধীন দলটিই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বড় তিনটি জয় তুলে নিয়ে নিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ছড়িয়ে পড়ামাত্রই ভক্তরা তা লুফে নেন।

লুঙ্গি ড্যান্সের তালে আমুদে শাহরুখ ব্রাভোকে সঙ্গে নিয়ে নেচেই ক্ষান্ত থাকেননি। দলের অন্যান্য সদস্যদেরও তাঁদের সঙ্গে যোগ দিতে আহ্বান জানান।

শাহরুখ খান সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে অভিনয় করেন। আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবিটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। এরপর এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, ছবি করতে তিনি হৃদয়ের সাড়া পাচ্ছেন না। কিং খান এখন তাঁর প্রযোজনা প্রকল্পগুলোর দিকে মনোযোগ দিতে চান বলে জানা যায়। তবে ভক্তরা মুখিয়ে আছেন কবে আবার বলিউডের বাদশাহ সিনেমায় ফিরবেন, সেই অপেক্ষায়।

Advertisement