Beta

রিহার্সেলে শিল্পীদের দিকে জুতা ছুড়ে মারলেন সানি লিওন (ভিডিওসহ)

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সানি লিওন। ছবি : সংগৃহীত

বলিউডে যাত্রা খুব একটা সুখকর ছিল না অভিনেত্রী সানি লিওনের। এ অঙ্গনে আসার আগে পর্নো ছবিতে অভিনয়ের কারণে নিন্দুকের নিন্দা পিছু ছাড়েনি তাঁকে।

সেসব ‘থোড়াই কেয়ার করে’ কাজে মনোযোগী হয়েছেন সানি। ইতিবাচক ফলাফলও পেয়েছেন। বলিউডে এ সময়কার প্রতিষ্ঠিত শিল্পীদের তালিকা থেকে তাঁর নাম বাদ দেওয়া বেশ কঠিন। বলা চলে, বেশ দাপটের সঙ্গেই বলিউড আঙিনা দাপিয়ে বেড়াচ্ছন সানি।

কিন্তু এবার তিনি ঘটিয়েছেন চমকপ্রদ এক ঘটনা। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সানির উপস্থিতিতে একটি ছবির স্ক্রিপ্ট পড়া ও ওয়ার্কশপ চলছিল। নতুন এক অভিনেতা আরেক নবাগত অভিনেত্রীকে স্ক্রিপ্ট বোঝাচ্ছিলেন। প্রাথমিক পর্যায়ের অভিনয়টাও করে দেখছিলেন দুজনে। হঠাৎ সানি নিজের ব্যাগ থেকে একটি লাল জুতা বের করে ছুড়ে মারলেন দুজনের দিকে।

ঘটনার আকস্মিকতায় ক্ষণিকের জন্য চমকে ওঠেন উপস্থিত সকলে। কিন্তু সানির দুষ্টুমির ব্যাপারটি ধরতে পেরে হেসে ওঠেন উপস্থিত সবাই।

আবেদনময়ী অভিনেত্রী সানি লিওনের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওটি এরই মধ্যে সাড়া ফেলেছে অন্তর্জালে। ভিডিওটি ১০ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া এতে মন্তব্য এসেছে ১৭০০টিরও বেশি।

জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে চলচ্চিত্র নির্মাতাদের নজরে আসেন সানি লিওন। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেছেন।

Advertisement