Beta

মুসলিম হয়ে গণেশ পূজা! তোপের মুখে সারা আলি খান

০৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:৩২

অনলাইন ডেস্ক
গণেশ পূজা করে সমালোচকদের আক্রমণের মুখে সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

পোশাক-আশাকসহ নানা কারণেই সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হন তারকা ও তাঁদের সন্তানরা। প্রায়ই নেটিজেনদের কটূক্তির শিকার হন তাঁরা। অশালীন বক্তব্য দিতেও ছাড়েন না। এবার সোশ্যালে আক্রমণের মুখে পড়লেন সারা আলি খান।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান। বিচ্ছেদের পর মায়ের কাছেই বড় হয়েছেন সারা ও তাঁর ভাই ইব্রাহিম আলি খান। প্রায়ই সারাকে বিভিন্ন মন্দিরে পূজা দিতে যেতে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, এবার গণেশ পূজা করে অন্তর্জালবাসীর তোপের মুখে পড়েছেন সারা আলি খান। নেটিজেনদের প্রশ্ন, মুসলিম হয়ে কেন গণেশ পূজা করবেন সারা?

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান। যেখানে লাল রঙের সালওয়ারে গণেশের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ‘সিম্বা’ অভিনেত্রীকে। সেই ছবি শেয়ার করে সারা লেখেন, ‘গণপতি বাপ্পা আপনার জীবনের সব দুঃখ দূর করে সুখ-সমৃদ্ধি এনে দেবে।’ ছবিটিতে লাইক পড়েছে ২৪ লাখের বেশি।

সারা আলি খানের ওই ছবি প্রকাশের পরই শুরু হয় ট্রলিং। মুসলিম হয়ে তিনি কেন গণেশ পূজা করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি সারা যেন তাঁর নাম থেকে ‘আলি খান’ পদবি সরিয়ে দেন, সে পরামর্শও কারো কারো। শুধু তা-ই নয়, সারা আলি খান কীভাবে একজন হিন্দু অভিনেতার (কার্তিক আরিয়ান) সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। অবশ্য আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনো পাল্টা মন্তব্য করেননি সারা।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে। সারা এখন ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকের জন্য শুটিং করছেন, এতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ান।

Advertisement