Beta

মিলিয়ন ডলারের হাসি দিয়ে ভাইরাল শাহরুখকন্যা

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৪

অনলাইন ডেস্ক
নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বন্ধুদের সঙ্গে সুহানা। ছবি : ইনস্টাগ্রাম

কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। এরপর নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন এ স্টার কিড।

বলিউডে মেয়ের অভিষেক নিয়ে যখন জোর কানাঘুষা চলছিল, তখন বাবা শাহরুখ খান জানান, সুহানা মার্কিন মুলুকে আরো লেখাপড়া করবেন। লেখাপড়া শেষে অভিনয়ে ক্যারিয়ার শুরু করবেন তাঁর আদরের কন্যা। অবশেষে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন সুহানা খান। প্রথম দিন তাঁর সঙ্গে ছিলেন মা গৌরী খান।

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবারও ব্যতিক্রম হলো না।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hi prettiest ! #suhanakhan #shahrukhkhan #gaurikhan #aryankhan

A post shared by SU (@suhanaxkhan2) on

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে হাস্যোজ্জ্বল এ তারকাকন্যা। কালো প্যান্ট আর টপস পরেছেন সুহানা। তাঁর মিলিয়ন ডলারের সংক্রামক হাসিতে পাগলপ্রায় নেটিজেনরা।

এরই মধ্যে অবশ্য অভিনয়ে অভিষেক করেছেন সুহানা খান। স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’-তে অভিনয় করেছেন তিনি। ছবিটি নির্মাণ করেছেন তাঁর কলেজ-বন্ধু থিওডোর জিমেনো।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Cuutiiee #suhanakhan #shahrukhkhan #gaurikhan #aryankhan

A post shared by SU (@suhanaxkhan2) on

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement