Beta

বরের বয়স ভুলে গেলেন প্রিয়াঙ্কা!

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১২

অনলাইন ডেস্ক
প্রিয়াঙ্কা-নিক দম্পতি। ছবি : সংগৃহীত

বিশ্ববাসী তাঁদের চেনেন রোমান্টিক দম্পতি হিসেবে। প্রণয়ের পর থেকেই একে অন্যের সঙ্গ বেশ ভালোভাবেই উপভোগ করছেন তাঁরা। তাঁদের ঘুরে বেড়ানোর চমকপ্রদ, দারুণ সব ছবিতে সামাজিক যোগাযোগমাধ্যম অধিকাংশ সময়ই টইটম্বুর থাকে। বলা হচ্ছে আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া-ব্যান্ড তারকা নিক জোনাস দম্পতির কথা।

এ দম্পতি আবারও চমকে দিয়ে এসেছেন শিরোনামে। তবে এবারের চমকটি ভিন্ন রকম। সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, এবার স্বামী নিক জোনাসের বয়স ভুলে গেছেন পিসি। তাঁর এমন ভুলভাল কাণ্ডে তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম। নেটিজেনরাই বেশ সুন্দরভাবে ভুল ধরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ছবি শেয়ার করেন পিসি। সেখানে তাঁকে নিকের সঙ্গে বেশ প্রফুল্ল দেখা যায়। তবে বিপত্তির শুরু সেই পোস্ট থেকেই। কেননা সেখানেই নিকের বয়স ‘২৭’ বলে উল্লেখ করেন প্রিয়াঙ্কা। কিন্তু নিকের সত্যিকারের বয়স ২৬। আগামী ১৬ সেপ্টেম্বর এই মার্কিন ব্যান্ড তারকার জন্মদিন।

এত বড় ভুল অবশ্য চোখ এড়ায়নি নেটিজেনদের। তারা বেশ সুন্দরভাবে পিসির ভুল ধরিয়ে দেন মন্তব্যের ঘরে।

এ মুহূর্তে পুরো মার্কিনমুলুকে অনুষ্ঠান করে বেড়াচ্ছে জোনাস ব্রাদার্স। কিছুদিন আগে বোস্টনে কনসার্ট চলাকালে মঞ্চ থেকেই স্ত্রীর উদ্দেশে সংকেতে ‘আই লাভ ইউ’বলতে দেখা যায় নিককে। মঞ্চ থেকে যে মুহূর্তে প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করেন নিক, সঙ্গে সঙ্গে তা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে। এরপরই ভাইরাল হয়ে যায় নিক-প্রিয়াঙ্কার সেই মুহূর্তের ছবি।

বর্তমানে নিক, জো ও কেভিন জোনাসের ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স-এর ‘হ্যাপিনেস বিগিনস ট্যুর’চলছে। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি শেষ হবে তাঁদের এই ট্যুর।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি।

Advertisement