Beta

৯০০ কিলোমিটার হেঁটে তারকার দেখা পেলেন ভক্ত! (ভিডিওসহ)

০২ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৯ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪২

অনলাইন ডেস্ক
৯০০ কিলোমিটার হেঁটে অক্ষয়ের দেখা পেলেন ভক্ত। ছবি : সংগৃহীত

প্রিয় তারকা বলে কথা। পছন্দের তারকার সঙ্গে একটুখানি দেখা পেতে কত কাণ্ডই না করেন ভক্তরা। এবার এক ভক্ত অবাক করলেন বলিউড তারকা অক্ষয় কুমারকে।

কী করেছেন সেই ভক্ত? প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে গুজরাট থেকে মুম্বাই গিয়েছেন সেই ভক্ত। অবশেষে প্রিয় তারকার সঙ্গে মিলেছে সাক্ষাৎ। আর ভক্তের এই নিবেদনে আপ্লুত, উচ্ছ্বসিত ‘মিশন মঙ্গল’ অভিনেতা।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, স্বপ্নপূরণের পর ভক্তের সঙ্গে নিজেই সেলফি তুলেছেন অক্ষয় কুমার। শুধু তা-ই নয়, ভিডিও করে ভক্তের সঙ্গে আলাপের মুহূর্ত শেয়ার করেছেন উচ্ছ্বসিত তারকা। গুজরাট থেকে টানা ১৮ দিনে ৯০০ কিলোমিটার হেঁটেছেন সেই ভক্ত।

গুজরাটের দ্বারকা থেকে প্রায় ৯০০ কিলোমিটার হেঁটেছেন প্রভাত। অক্ষয় জানতে চান, ‘কেন করলে এমন?’ উত্তরে হাসিমুখে প্রভাত বলেন, ‘ছোট থেকেই আপনার ভক্ত আমি। আপনার বিষয়ে সব জানি। আপনার মতোই ফিটনেস ভালোবাসি। তাই এতটা পথ হেঁটেছি।’ অক্ষয়ের সঙ্গে দেখা করার পাশাপাশি সবার মধ্যে শরীরচর্চার বিষয়ে সচেতনতা বাড়ানোও উদ্দেশ্য ছিল বলে জানান প্রভাত।

আরো একটি পোস্ট ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন অক্ষয় কুমার। সেখানে এমনটা আর না করার জন্য তরুণ ভক্তকে অনুরোধ জানান। সেলফি শেয়ার করে ভক্তের উদ্দেশে অক্ষয় লিখেছেন, ‘তোমাদের সঙ্গে দেখা হওয়ার অনুভূতি সব সময়ই দারুণ। যে ভালোবাসা আমাকে দিয়েছ, তার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু একটা অনুরোধ, এমনটা আর করো না। সময় ও শক্তির দিকে নজর দিয়ে জীবনে উন্নতি করো। আর সেটাই আমাকে সবচেয়ে বেশি আনন্দিত করবে।’

অক্ষয় কুমারকে সর্বশেষ ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা গেছে। মঙ্গলযাত্রার গল্প নিয়ে নির্মিত এ ছবিতে আরো অভিনয় করেছেন বিদ্যা বালান, তাপসী পান্নু, সোনাক্ষি সিনহা ও নিথিয়া মেনেন। গত ১৫ আগস্ট মুক্তি পায় এ ছবি। এ পর্যন্ত আয় করেছে ১৭৮ কোটি রুপি।

অক্ষয় কুমারকে আগামীতে ‘গুড নিউজ’ ছবিতে দেখা যাবে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন কারিনা কাপুর খান। আরো রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে অক্ষয়কে। এতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া ‘বচ্চন পান্ডে’, ‘হাউসফুল ফোর’ ও ‘লক্ষ্মী বোম’ ছবিতে দেখা যাবে অক্ষয়কে।

Advertisement