Beta

নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে শাহরুখকন্যার প্রথম দিন (ভিডিওসহ)

২৯ আগস্ট ২০১৯, ২৩:৫৫

অনলাইন ডেস্ক
মা-বাবার সঙ্গে সুহানা খান। ছবি : সংগৃহীত

কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও বিখ্যাত ইনটেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। এবার নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন এ স্টার কিড।

বলিউডে মেয়ের অভিষেক নিয়ে যখন জোর কানাঘুষা চলছিল, তখন বাবা শাহরুখ খান জানান, সুহানা মার্কিন মুলুকে আরো লেখাপড়া করবেন। লেখাপড়া শেষে অভিনয়ে ক্যারিয়ার শুরু করবেন তাঁর আদরের কন্যা।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, অবশেষে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন সুহানা খান। প্রথম দিন তাঁর সঙ্গে ছিলেন মা গৌরী খান। মেয়ের বিশ্ববিদ্যালয়ে গমনের প্রথম দিনের একটি ভিডিও অন্তর্জালে পোস্ট করেছেন গৌরী নিজেই। যদিও পরে সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন।

অবশ্য গৌরী খান ভিডিওটি ডিলিট করলেও সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়েছে অন্যান্য অ্যাকাউন্টে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের সিঁড়ি দিয়ে উঠছেন সুহানা খান। তাঁর পরনে ছিল ডেনিম শর্টস ও সাদা টি-শার্ট। কালো ব্যাগও বহন করছেন সুহানা।

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়ের স্নাতক পাসের খবর জানিয়েছিলেন বলিউডের বাদশাহ। ইনস্টাগ্রাম ও টুইটারে একাধিক ছবি শেয়ার করে তিনি বলেছেন, সময় কীভাবে বয়ে যায়।

টুইটারে একটি যৌথ ছবি শেয়ার করে শাহরুখ লেখেন, ‘চার বছর পার হলো। আর্ডিংলে থেকে স্নাতক হলো। শেষ পিৎজা। শেষ ট্রেনে চড়া। এবং প্রথমবার বাস্তব জীবনে পদার্পণ। স্কুল শেষ হলেও শেখার শেষ নেই।’ ছবিতে বাবা-মায়ের সঙ্গে হাস্যোজ্জ্বল সুহানা।

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

Advertisement