Beta

প্রথমবার মঞ্চে গাইলেন রানু মণ্ডল (ভিডিওসহ)

২৯ আগস্ট ২০১৯, ১৩:৫৩

অনলাইন ডেস্ক
নবদ্বীপে প্রথমবার মঞ্চে গাইলেন রানু মণ্ডল। ছবি : সংগৃহীত

রেলস্টেশনের ভবঘুরে, ভিক্ষুক। যাঁকে কেউ একসময় পাত্তাও দেননি, আজ তিনি বড় তারকা। রাতারাতি বদলে গেছে রানু মণ্ডলের জীবন। স্টেশনের গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা। রানু মণ্ডলকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। এবার প্রথমবারের মতো মঞ্চে গাইলেন রানু।

রানু মণ্ডলের গান শোনার জন্য উদগ্রীব সবাই। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদন জানাচ্ছে, মুম্বাই থেকে ফিরে সম্প্রতি নদিয়ার নবদ্বীপে প্রথম স্টেজ পারফর্ম করতে গিয়েছিলেন ৫৫ বছরের এ গায়িকা। তাঁকে দেখামাত্র পুরো হল ফেটে পড়ে হাততালিতে। খালি গলায় দুকলি গানও গাইলেন রানু। সেই ভিডিওর কিঞ্চিৎ প্রকাশ্যে এলো সোশ্যাল মিডিয়ায়।

এর আগে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, আর সবার মতোই রানু মণ্ডলের জাদুকরি কণ্ঠে মুগ্ধ হয়েছেন সালমান খান। আর তাই তাঁকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন ভাইজান। যদিও সালমানের পক্ষ থেকে এখনো এ খবর নিশ্চিত করা হয়নি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

1st time performing on stage at Nabadwip.

A post shared by Renu Mondal Teem (@ranumondal_teem) on

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, আসন্ন ‘দাবাং থ্রি’ ছবির জন্য রানুর একটি গান রেকর্ড করার পরিকল্পনা করছেন সালমান।

এরই মধ্যে ভারতের জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর জন্য গান গেয়েছেন রানু। ছবিটিতে রানুর ‘তেরি মেরি কাহানি’ গানটি প্রদর্শিত হবে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রানুর রেকর্ডিংয়ের ভিডিও শেয়ার দিয়েছেন হিমেশ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Repost @ijaybhanushali Cheers to this stage where dreams come true ! @sonytvofficial #talent #singing #singer

A post shared by Renu Mondal Teem (@ranumondal_teem) on

কলকাতার রানাঘাট স্টেশনে ছিল ভবঘুরে জীবন, আর ভিক্ষাবৃত্তি করেই জীবন চলত রানু মণ্ডলের। তবে ভীষণ ভালো গাইতে পারেন তিনি। ব্যতিক্রমী গায়কি ও অসাধারণ পরিবেশনার মাধ্যমে এরই মধ্যে জয় করেছেন অসংখ্য মানুষের মন। বলা চলে, তাঁর সুরেলা কণ্ঠে এখন বুঁদ গোটা ভারত। বিভিন্ন স্থান থেকে পাচ্ছেন গান গাওয়ার নিমন্ত্রণ।

Advertisement