Beta

চুল-শাড়ি পরে রানুকে নকল করে বিতর্কে অভিনেতা

২৯ আগস্ট ২০১৯, ০১:০৭ | আপডেট: ২৯ আগস্ট ২০১৯, ১৬:১৮

অনলাইন ডেস্ক
রানু মণ্ডলকে নকল করে বিতর্কে ওডিশার অভিনেতা সতপতি। ছবি : সংগৃহীত

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে রানু মণ্ডলকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁর সুরেলা কণ্ঠে মুগ্ধ সবাই। চলছে সব মহল থেকে প্রশংসা। আবার তাঁকে নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করতেও ছাড়ছেন না কেউ কেউ।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ওডিশা চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় মুখ, কৌতুকাভিনেতা তৎওয়া প্রকাশ সতপতি রানু মণ্ডলকে নিয়ে এক মিম ভিডিও তৈরি করে রীতিমতো ঝড় তুলেছেন স্যোশাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি পরে দাঁড়িয়ে আছেন জনপ্রিয় অভিনেতা সতপতি। মাথায় নকল সোনালি চুল। পরনে শাড়ি। রানুর মতো তাঁর গানের সঙ্গে লিপসিঙ্ক করছেন।

আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই সঙ্গে সঙ্গে ভাইরাল। আর তা নিয়ে শুরু সমালোচনা। তবে শুধুই সমালোচনা নয়, রানু মণ্ডলকে নিয়ে ব্যঙ্গ করায় অভিনেতার নামে অভিযোগও দায়ের হয়েছে।

দেখুন ভিডিওটি :

এদিকে, সমালোচনার পর ক্ষমা চেয়েছেন অভিনেতা সতপতি। বলেছেন নিছক মজার ছলেই ভিডিওটি ছেড়েছেন। তাঁর ভাষায়, ‘গোটা ব্যাপারটাই মজা করে। কাউকে ছোট করার জন্য নয়। যদিও আমার এই ভিডিও প্রশংসিত হয়েছে। তবে যদি আমার ভিডিও কাউকে আঘাত করে, তার জন্য আমি ক্ষমাপ্রার্থী!’

দৈনিক জাগরণ পত্রিকার বরাত দিয়ে ইন্ডিয়া টুডে সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, আর সবার মতোই রানু মণ্ডলের জাদুকরি কণ্ঠে মুগ্ধ হয়েছেন সালমান খান। আর তাই তাঁকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন ভাইজান। যদিও সালমানের পক্ষ থেকে এখনো এ খবর নিশ্চিত করা হয়নি।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, আসন্ন ‘দাবাং থ্রি’ ছবির জন্য রানুর একটি গান রেকর্ড করার পরিকল্পনা করছেন সালমান।

এরই মধ্যে ভারতের জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর জন্য গান গেয়েছেন রানু। ছবিটিতে রানুর ‘তেরি মেরি কাহানি’ গানটি প্রদর্শিত হবে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রানুর রেকর্ডিংয়ের ভিডিও শেয়ার দিয়েছেন হিমেশ।

কলকাতার রানাঘাট স্টেশনে ছিল ভবঘুরে জীবন, আর ভিক্ষাবৃত্তি করেই জীবন চলত রানু মণ্ডলের। তবে ভীষণ ভালো গাইতে পারেন তিনি। ব্যতিক্রমী গায়কি ও অসাধারণ পরিবেশনার মাধ্যমে এরই মধ্যে জয় করেছেন অসংখ্য মানুষের মন। বলা চলে, তাঁর সুরেলা কণ্ঠে এখন বুঁদ গোটা ভারত। বিভিন্ন স্থান থেকে পাচ্ছেন গান গাওয়ার নিমন্ত্রণ।

Advertisement