Beta

২৮০০ কোটির সম্পত্তি সমান ভাগ পাবে ছেলেমেয়ে : অমিতাভ

২৮ আগস্ট ২০১৯, ২৩:১৯

অনলাইন ডেস্ক

নিজের সব সম্পত্তি ছেলে অভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চন নন্দার মধ্যে সমানভাগে ভাগ করে দেবেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। সম্প্রতি একটি অনুষ্ঠানে এ কথা নিজেই বলেছেন বিগ বচ্চন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, ছেলে ও মেয়ের মধ্যে পার্থক্য বা বিভেদ একদম পছন্দ নয় মেগাস্টার অমিতাভ বচ্চনের। বরাবরই এই মহাতারকা বলে আসছেন, ছেলে অভিষেকের জন্য যেমন গর্বিত তিনি, তেমনটি মেয়ে শ্বেতার জন্যও সমানভাবে গর্বিত। ভারত সরকারের উদ্যোগ ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’-এর শুভেচ্ছাদূত অমিতাভ।

এর আগেও অবশ্য বহুবার নিজের সম্পত্তি ছেলেমেয়ে দুজনের মধ্যেই সমানভাবে ভাগ করে দেওয়ার কথা বলেছেন অমিতাভ।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অমিতাভের উইলের বিষয়ে প্রশ্ন করা হলে ফের একই প্রতিশ্রুতি ব্যক্ত করেন অভিনেতা। বলেন, তাঁর সম্পত্তি দুই ছেলেমেয়ের মধ্যে সমানভাবে ভাগ হবে। জানা যায়, অমিতাভের মোট সম্পত্তির পরিমাণ প্রায় দুই হাজার ৮০০ কোটি রুপি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The apples of my .. errr .. no .. the entire fruit basket of my eye ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

নারীর অধিকার আদায়ে সোচ্চার অমিতাভ বচ্চন। কিছুদিন আগে দুই নাতনি নাভিয়া ও আরাধ্যার উদ্দেশে অমিতাভ লিখেছিলেন, ‘মানুষ কীভাবে বিচার করছে তার ওপর ভিত্তি করে বেঁচ না। নিজের পছন্দ, ইচ্ছার ওপর ভিত্তি করেই বেঁচ। কাউকে এটা বিশ্বাস করতে দিও না তোমার চরিত্র তোমার পোশাকের ওপর নির্ভর করে। কার সঙ্গে বন্ধুত্ব করা উচিত, সেটা নিজেই ঠিক করতে হবে, অন্য কেউ ঠিক করে দেবে না। কোনো কারণে কাউকে বিয়ের সিদ্ধান্ত নিও না, যাকে বিয়ে করতে চাও তাকেই বিয়ে করবে।’

বিগ বচ্চনকে আগামীতে ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে অমিতাভের। 

Advertisement