Beta

কে আসল, কে নকল বোঝা বড় দায়!

২৮ আগস্ট ২০১৯, ১৯:৫০

অনলাইন ডেস্ক
সালমান খানের মতো দেখতে সুশান্ত (বাঁয়ে)। ছবি : সংগৃহীত

গত কয়েক বছরে সারা বিশ্বে ঝড় তুলেছে টিকটক অ্যাপ। আকর্ষণীয় ও রোমাঞ্চকর ভিডিওর কারণে এর লাখ লাখ ব্যবহারকারী রয়েছে। এই অ্যাপ একদম আটপৌরে মানুষকেও বড় তারকা বানিয়ে ছেড়েছে।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানা যায়, চীনের এ ভিডিও শেয়ারিং অ্যাপে তারকাদের মতো দেখতে ব্যক্তিরা তুমুল জনপ্রিয়। এবার টিকটকে দেখা মিলল বলিউড সুপারস্টার সালমান খানের মতো দেখতে হুবহু এক ব্যক্তির। হ্যাঁ, টিকটকের সালমান খান আর আসল সালমান খানের মধ্যে মিল অনেক। যে কেউ প্রথমবার দেখলে ভ্যাবাচ্যাকা খাবেন। 

আলি গুল খান নামের এক টুইটার ব্যবহারকারী সম্প্রতি সুশান্ত খান্নার একটি ভিডিও শেয়ার করেন। সুশান্তকে অবিকল সুপারস্টার সালমানের মতো দেখা দেখা যাচ্ছে ভিডিওতে। তাঁর হাঁটার ভঙ্গিমাও মিলে যাচ্ছে ভাইজানের সঙ্গে।

‘টিকটকে সালমান খানের ক্লোন। আমি সত্যিই হতভম্ব,’ শিরোনামে লেখেন আলি গুল খান।

সালমান ও সুশান্তর আচরণও একই রকম। ভিডিওতে সুশান্তকে ‘বিয়িং হিউম্যান’ টি-শার্ট পরিহিত অবস্থায় দেখা যায়। বিয়িং হিউম্যান সালমান খানের একটি পোশাক ব্র্যান্ড। এমনকি সালমানের মতো ব্রেসলেট পরেন সুশান্ত ও তাঁর মতো অঙ্গভঙ্গি করেন।

ভিডিওটি দেখে নেটিজেনরাও অবাক হয়ে যান। অনেকে বিস্ময় প্রকাশ করে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। ভিডিওটি এরই মধ্যে প্রায় ২৯ হাজারবার দেখেছেন নেটিজেনেরা। চলছে রিটুইটও।

এদিকে, ‘আসল’ সালমান খান এখন ব্যস্ত সময় পার করছেন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে। এতে তাঁর বিপরীতে রয়েছেন তারকা অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।

Advertisement