Beta

মা অসুস্থ, লন্ডনের রাস্তায় হুইলচেয়ার ঠেললেন অক্ষয়

২৮ আগস্ট ২০১৯, ১৮:১০

অনলাইন ডেস্ক
অসুস্থ মাকে দেখতে লন্ডনে অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

পৃথিবীর মধুরতম শব্দ মা। সন্তানের ব্যর্থতায় কষ্ট পান মা। তেমনিভাবে সন্তানের যেকোনো সাফল্য গর্বে, খুশিতে আত্মহারা হয়ে যান। সন্তান বড় হয়ে গেলে মাকে সময় দেওয়ার হার কমে যায়। কাজের চাপে মায়ের সঙ্গে প্রাণোচ্ছল কিছু মুহূর্ত কাটানোর কথা ভুলে যায় অনেক সন্তান।

তবে সে পথে হাঁটেননি বলিউড তারকা অক্ষয় কুমার। ইন্ডিয়া টুডে সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, এই মুহূর্তে মা অরুণা ভাটিয়ার সঙ্গে লন্ডনে অবস্থান করছেন অক্ষয় কুমার। সদ্যই মায়ের হাঁটুতে অপারেশন হয়েছে। আর ব্যস্ততম শিডিউলকে পাশ কাটিয়ে অসুস্থ মাকে সময় দিতে লন্ডনে উড়ে যান অক্ষয়।

এ তারকা অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় হুইলচেয়ারে থাকা মাকে পরম যত্নে ঠেলে নিয়ে যাচ্ছেন অক্ষয়।

পাশাপাশি সবাইকে একটি বার্তাও দেন অক্ষয় কুমার। লেখেন, ‘লন্ডনে মায়ের সঙ্গে সময় কাটাতে শুটিং বন্ধ রেখেছি। জীবন নিয়ে ও বড় হতে গিয়ে আপনি কতটা ব্যস্ত, সেটি কোনো বিষয় নয়। ভুলে যাবেন না যে তাঁরাও বৃদ্ধ হচ্ছেন। তাই যখনই পারুন, তাঁদের সঙ্গে সময় কাটান।’

মায়ের আদরের অক্ষয় অরুণার একটি ছবিও শেয়ার করেন। সেইসঙ্গে তাঁর শারীরিক অবস্থাও জানান। ছবিতে দেখা যাচ্ছে, যোগব্যায়াম করছেন অরুণা।

‘একটি কথা শেয়ার করতে আমি ভীষণ গর্ববোধ করছি। ৭৫ বছর বয়সে আমার মা হাঁটুর সার্জারির পরে ইয়োগা শুরু করেছেন এবং এটি এখন তাঁর জীবনের নিয়মিত অংশ। তাঁর অবস্থার উন্নতি হচ্ছে,’ পোস্টে লেখেন অক্ষয়।

বিশ্বখ্যাত ফোর্বস ম্যাগাজিনে প্রকাশিত সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া তারকাদের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন ৫১ বছরের অক্ষয়। তাঁর সর্বশেষ ছবি ‘মিশন মঙ্গল’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে।

Advertisement