Beta

তিনশ ফিটে সনি-শাকিবার ‘তোলপাড়’

২৮ আগস্ট ২০১৯, ১৪:১২ | আপডেট: ২৮ আগস্ট ২০১৯, ১৪:৫৫

অভিনেতা সনি রহমানের আলোচিত চলচ্চিত্র ‘তোলপাড়’। ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নায়িকা শাকিবা। উত্তরার তিনশ ফিটের নবান্ন কফি এন্ড রেস্টুরেন্টে ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন সনি-শাকিবা। ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান।

এ বিষয়ে মিজানুর রহমান মিজান এনটিভি অনলাইনকে বলেন, “আজ সকাল থেকে আমরা উত্তরার তিনশ ফিটে ‘তোলপাড়’ ছবির শুটিং শুরু করেছি। এখানে টানা চার দিন শুটিং করব। কিছু সিক্যুয়েন্স ও একটি ফাইটের শুটিং করব এখানে। আজ শুটিংয়ে অংশ নিচ্ছেন সনি রহমান ও নায়িকা শাকিবা। আগামীকাল থেকে নায়িকা মুনমুনকে নিয়ে আমরা অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ শুরু করব।”

মিজান আরো বলেন, ‘এরই মধ্যে আমরা ছবির ৭০ শতাংশ কাজ শেষ করেছি। টানা শুটিংয়ের মধ্য দিয়ে আমরা কাজটি শেষ করতে চাই। অক্টোবরে আমরা ছবির গানের শুটিং করব। আশা করি, চলতি বছরেই ছবিটি মুক্তি দিতে পারব।’

সনি রহমান বলেন, ‘‘অ্যাকশন, প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘তোলপাড়’ ছবিটি। আমি এই ছবিতে বেশ কয়েকটি গেটআপ নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন দুজন নায়িকা মৌমিতা মৌ ও শাকিবা। শিল্পী হিসেবে আমি চেষ্টা করছি ভালো কিছু উপহার দেওয়ার। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।”  

ছবিটি প্রযোজনা করছে সুইট ড্রিম মাল্টিমিডিয়া। গত বছরের শুরুর দিকে ‘তোলপাড়’ ছবির শুটিং শুরু হয়। ছবিতে আরো অভিনয় করছেন মৌমিতা, মাহমুদুল ইসলাম মিঠু, ফকিরা, চিকন আলী, রুমি, মুনমুন, মারুফ আকিব প্রমুখ।

Advertisement