Beta

নাচতে গিয়ে ছোট পোশাকে বিব্রত অভিনেত্রী!

২৮ আগস্ট ২০১৯, ১১:৪৫

অনলাইন ডেস্ক
ভিকির সঙ্গে নাচতে গিয়ে বিব্রতকর মুহূর্তে নোরা। ছবি : সংগৃহীত

জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে বিনোদন দুনিয়ায় বেশ বড়সড় ঝাঁকুনি দিয়েছিলেন নোরা ফাতেহি। সেই থেকে দিলবারকন্যা নামেই পরিচিতি তাঁর।

এর পর ফের জন আব্রাহামের ‘বাটলা হাউস’ সিনেমায় বলিউডের হিট গান ‘ও সাকি সাকি’র নতুন ভার্সন নিয়ে হাজির হন নোরা ফাতেহি। এ গানে নোরার আবেদনময় নাচে দিশেহারা হন তাঁর ভক্তকুল। আগুন নিয়ে তাঁর খেলা জয় করে নেয় নৃত্যপ্রেমীদের মন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে নোরা ফাতেহির নতুন মিউজিক ভিডিও ‘পছতাওগি’। এতে ‘উরি’ তারকা ভিকি কুশলের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। এখন নতুন এই গানের প্রচারণা চালাচ্ছেন নোরা-ভিকি। তেমনই একটি আয়োজনে নাচতে গিয়ে বিব্রত হতে হলো নোরাকে।

ওই অনুষ্ঠানের একটি ভিডিও অন্তর্জালে হাত ঘুরছে। সেখানে দেখা যাচ্ছে, মঞ্চে ‘পছতাওগি’ গানের তালে নাচছিলেন নোরা ও ভিকি।

বেশিরভাগ সময়েই ছোট পোশাক পরেন নোরা আর তাঁকে প্রায়ই বিব্রত হতে হয়। এবারও হলো। যেই না ভিকির বাহুতে পুরো শরীরের ভার সমর্পণ করলেন, অমনিই বাতাস দুষ্টুমি করল তাঁর ছোট পোশাকের সঙ্গে! অবশ্য সঙ্গে সঙ্গে হাত দিয়ে সামলে নিয়েছেন।

শুধু নোরা ফাতেহিই নন, প্রচারণামূলক অনুষ্ঠানে বহু অভিনেত্রীই ছোট পোশাকের কারণে বিব্রতকর মুহূর্তের শিকার হয়েছেন। যেহেতু লাগাতার ক্যামেরার ক্লিক আর ভিডিও ধারণ চলতেই থাকে, তাই কোনো মুহূর্তই বাদ পড়ে না তাঁদের। এবারও তেমন একটি দৃশ্য ছড়িয়ে পড়ল অন্তর্জালে।

যা হোক, ‘কামারিয়া’, ‘দিলবার’ এবং ‘ও সাকি সাকি’ হিট হওয়ার পর তুমুল জনপ্রিয় নোরা ফাতেহি। তাঁকে সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমায়ও দেখা যায়। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement