Beta

সমুদ্রতীরে নতুন কমলাসুন্দরী!

১৯ আগস্ট ২০১৯, ২৩:৪৫ | আপডেট: ১৯ আগস্ট ২০১৯, ২৩:৪৬

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ছবি : ইনস্টাগ্রাম

এর চেয়ে আর ভালোভাবে ছুটি কাটানো সম্ভব? বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ছুটি উদযাপনের ছবি দেখলে সবার উত্তর ‘না’ আসার কথা। চোখমুখজুড়ে উচ্ছ্বাস আর লাবণ্যের প্রভা বলে দেয়, স্বামীর সঙ্গ বেশ ভালোই উপভোগ করছেন এ তারকা। কমলা রঙের বিকিনি পরে অন্তর্জালে হাহাকার ছড়িয়েছেন আনুশকা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবির পর ছুটি খুঁজে ফিরছিলেন আনুশকা শর্মা। ‘জিরো’ বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও আনুশকার অনবদ্য অভিনয় দর্শকের মনে তোলপাড় সৃষ্টি করে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sun kissed & blessed

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এবার সমুদ্রতীরে কমলা রঙের বিকিনি পরা আনুশকা ঝড় তুলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ইনস্টাগ্রামে পোস্ট করা এ ছবি লুফে নিয়েছেন ভক্তরা। ছবিটিতে এ পর্যন্ত লাইক পড়েছে ১৮ লাখের বেশি।

উজ্জ্বল কমলা রঙের ছবিটি যে কেবল ভক্তদের হৃদয়ে আলোড়ন তুলেছে, তেমনটি নয়। আকর্ষণীয় এ ছবিতে কুপোকাত আনুশকার ক্রিকেট তারকা স্বামী বিরাট কোহলিও। ভালোবাসার ইমোজি দিয়ে সেটা প্রকাশও করেছেন মন্তব্য-ঘরে।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর সঙ্গী হয়েছেন স্ত্রী আনুশকা শর্মা। অবসরে দুজন চুটিয়ে প্রেম করছেন। ঘুরছেন দেদারছে।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আনুশকা বলেন, “‘জিরো’র পরে কিছুদিন বিরতি নিতে চেয়েছিলাম। বিয়ের পরেই আমি শুটিং শুরু করি। এ সময়ে ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবিতে অভিনয় করেছি। এরই মধ্যে কোহলিকে সময় দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু অত্যধিক কাজের চাপ ছিল।”

এ বছরের বিশ্বকাপ ক্রিকেট চলাকালে ইংল্যান্ডে ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন আনুশকা-কোহলি। যদিও ভারত সেমিফাইনালে হেরে গেছে, তবু স্বামী ও তাঁর দলের পাশে দাঁড়িয়েছেন আনুশকা।

Advertisement