Beta

অন্তর্জালে ঝড় তুললেন ‘ব্যাড বয়’ প্রভাস!

১৯ আগস্ট ২০১৯, ১৮:৩৪

অনলাইন ডেস্ক
‘ব্যাড বয়’ গানের দৃশ্যে সুপারস্টার প্রভাসসহ অন্যরা। ছবি : সংগৃহীত

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সাহো’। কোটি ভক্ত অপেক্ষার প্রহর গুনছেন। তবে কিছুটা সান্ত্বনা হিসেবে মুক্তি পেল এ ছবির আরেকটি নতুন গান ‘ব্যাড বয়’। প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় তুলেছে অন্তর্জালে।

‘সাহো’ ছবিতে প্রথমবারের মতো বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন প্রভাস। ট্রেইলারে তাঁদের রোমান্স মনোযোগ কেড়েছে ভক্তকুলে। আর অ্যাকশন দৃশ্যেও রয়েছে টান টান উত্তেজনা। 

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, এবার ‘সাহো’র নতুন গান ‘ব্যাড বয়’-এ দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাদশাহ ও নীতি মোহন। ছবিতে ‘ব্যাড বয়’ রূপে হাজির হয়েছেন প্রভাস। সৈকতে সুন্দরী, বিকিনি পরা মেয়েদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তেও দেখা গেছে তাঁকে।

এর আগে নির্মাতারা ‘সাইকো সাইয়াঁ’ ও ‘ইন্নি সোনি’ গান মুক্তি দিয়েছিলেন। গান দুটোও নেট দুনিয়ায় ঝড় তুলেছিল।

প্রভাস এখন ৩৫০ কোটি রুপি বাজেটের বড় সিনেমা ‘সাহো’র মুক্তির প্রহর গুনছেন। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য মুক্তির তারিখ পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

সিনেমাটিতে প্রভাস-শ্রদ্ধা ছাড়াও নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অরুণ বিজয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement