Beta

ঝুম বৃষ্টিতে চলছে সালমানের শুটিং, ভিডিও ভাইরাল

১৭ আগস্ট ২০১৯, ১৮:৫১ | আপডেট: ১৭ আগস্ট ২০১৯, ১৮:৫৭

অনলাইন ডেস্ক
‘দাবাং’ ছবির দৃশ্যে সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান এখন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তাঁর বিপরীতে বরাবরের মতো রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, জয়পুরে চলছিল শুটিং। হঠাৎই ঝুম বৃষ্টি। আর সেই দৃশ্যের ভিডিও ধারণ করে নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে জুড়ে দিয়েছেন বলিউডের ভাইজান। ভিডিওটি শেয়ার করে ভক্তদের রাখি বন্ধন ও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সাল্লু।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, নীল শার্ট পরেছেন সালমান। বাইরে ঝুম বৃষ্টি হচ্ছে। যথারীতি রয়েছে সালমানের গোঁফ। তাঁর পাশে সোনাক্ষিকেও দেখা যাচ্ছে।

দেখুন ভিডিওটি :

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ১৮ লাখ ৮৪ হাজারের বেশিবার। ইউটিউবেও ভক্তরা ছড়িয়ে দিয়েছেন ভিডিওটি।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।

এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এরপরই রয়েছে ‘কিক টু’।

Advertisement