Beta

স্লোগানেও পাকা ‘নিষিদ্ধ’ মিকা

১৬ আগস্ট ২০১৯, ১৬:৫৫

অনলাইন ডেস্ক
ভারতের প্লেব্যাক গায়ক মিকা সিং। ছবি : সংগৃহীত

আবারও শিরোনামে এলেন ভারতীয় গায়ক মিকা সিং। সম্প্রতি পাকিস্তানে গাইতে যাওয়ার রেশ ধরে বলিউডে নিষিদ্ধ হয়ে সংবাদের বিষয় হন তিনি। এবার অবশ্য আলোচনায় এলেন স্লোগান দিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানাচ্ছে, দেশটির স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল ১৫ আগস্ট আটারি সীমান্তে গিয়েছিলেন মিকা। আর সেখানে গিয়ে ‘ভারত মাতা কি জয়’ বলে স্লোগান দিতে শুরু করেন বলিউডের জনপ্রিয় এই গায়ক। তাঁর স্লোগানে তাল মেলান দর্শক সারিতে বসে থাকা সবাই।

মিকা সিং তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টেও স্লোগান দেওয়ার একটি ভিডিও প্রকাশ করেন।

অবশ্য বলিউডে নিষিদ্ধ হওয়ার পরে নিজেকে গুটিয়ে না নিয়ে আরো বেশি সক্রিয় হয়েছেন এ তারকা। ভারতের মহারাষ্ট্রের বন্যাদুর্গতদের জন্য দেন পাঁচ লাখ রুপির অনুদান। পাশাপাশি একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে মিলে দুর্গতদের জন্য ৫০টি নতুন বাড়ি তৈরির প্রতিশ্রুতিও দেন তিনি।

সম্প্রতি পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের এক আত্মীয়ের মেয়ের বিয়েতে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয় মিকা সিংকে। গত ৮ আগস্ট করাচি যান মিকা এবং গান পরিবেশন করেন।

ওই অনুষ্ঠানের জন্য এক কোটি ছয় লাখ রুপি দাবি করেন মিকা সিং। কিন্তু মিকার ওই ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। জম্মু-কাশ্মীর নিয়ে যখন ভারত-পাকিস্তান সংঘাত তুঙ্গে, তখন মিকা কীভাবে করাচিতে গান গাইলেন, তা নিয়েও ওঠে প্রশ্ন। একপর্যায়ে মিকা সিংকে বয়কটের সিদ্ধান্ত নেয় অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। সূত্র : জি নিউজ

Advertisement