Beta

আসবেন মহাতারকা প্রভাস, জড়ো হবে লাখো মানুষ!

১৫ আগস্ট ২০১৯, ২০:১৫

অনলাইন ডেস্ক
ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। ছবি : সংগৃহীত

ভক্তদের অপেক্ষার প্রহর কাটছে ধীরে ধীরে। বহুল প্রতীক্ষিত ‘সাহো’ দেখতে প্রতীক্ষা আর মাত্র ১৫ দিনের। তবে এরই মধ্যে মুক্তি পেয়েছে ট্রেইলার। মাত্র ৪৮ ঘণ্টায় ট্রেইলার দেখা হয়েছে ৭০ মিলিয়নের বেশিবার। এ সিনেমাকে ঘিরে উত্তাপের পারদ যে বেড়ে চলেছে, তাতে সন্দেহ নেই।

চার ভাষায় ট্রেইলার মুক্তির পর এবার নিজ শহর হায়দরাবাদে ভক্তদের সঙ্গে আলিঙ্গন করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১৮ আগস্ট বিকেল ৫টায় রামুজি ফিল্ম সিটিতে একটি মুক্তি-পূর্ব অনুষ্ঠানের আয়োজন করেছেন নির্মাতারা, যেটা সর্বকালের অন্যতম বড় আয়োজন হতে চলেছে।

আর ওই অনুষ্ঠানের গুরুত্ব বেড়েছে প্রভাসের কল্যাণে। মহাতারকা হাজির হবেন ওই দিন। নির্মাতারা আশা করছেন, প্রভাসকে দেখতে এক লাখ ভক্ত হাজির হবে। দীর্ঘ দুই বছর পর রামুজি ফিল্ম সিটিতে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন প্রভাস। সর্বশেষ ‘বাহুবলি টু’ মুক্তির আগে সেখানে গিয়েছিলেন এ সুপারস্টার। ওই অনুষ্ঠানে প্রভাসের সঙ্গে দেখা যাবে সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেও।

‘সাহো’র ট্রেইলারে দুর্দান্ত সব অ্যাকশন সিকোয়েন্স নজর কাড়ছে সবার। সিনেমাটিতে স্টান্ট কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন কেনি বেটস, পেন ঝ্যাং, দীলিপ সুব্বারায়ন, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন ও রাম-লক্ষ্মণের মতো জাঁদরেল অ্যাকশন কোরিওগ্রাফাররা।

ট্রেইলারে দেখা যায়, বড় একটি ডাকাত দলের মূল হোতা হলেন প্রভাস। অন্যদিকে, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় শ্রদ্ধা কাপুর। নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদি, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয় ও মহেশ মাঞ্জরেকারের দেখাও মিলেছে ট্রেইলারে। তবে দর্শক সবচেয়ে বেশি মজেছেন প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোমান্টিক দৃশ্যগুলোতে। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে সুজিত পরিচালিত ‘সাহো’।

Advertisement