Beta

‘আজীবন তোকে খোঁচাব, সব খেয়ে ফেলব’

১৫ আগস্ট ২০১৯, ১৪:৫০

অনলাইন ডেস্ক
রাখির দিনে ভাইকে আদুরে বার্তা দিয়েছেন সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

আজ ভারতজুড়ে পালিত হচ্ছে রাখিবন্ধন। বিশেষ দিনটিতে ভাই ইব্রাহিম আলি খান পাতৌদির কাছ থেকে সহস্র মাইল দূরে রয়েছেন সারা আলি খান। তবে মনের তো আর দূরত্ব নেই। মনে মনেই ভাইকে রাখি পরিয়ে দিয়েছেন সারা। ‘বেবি ব্রাদারকে’ নিয়ে সামাজিক মাধ্যমে দিয়েছেন আদুরে পোস্ট।

সারা এখন ‘কুলি নাম্বার ওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত। রয়েছেন ব্যাংককে। ভাইবোনের শৈশবের একটি ছবি জুড়ে দিয়ে ইব্রাহিমের উদ্দেশে ইনস্টাগ্রামে নবাবনন্দিনী লিখেছেন, ‘আমার ছোট্ট ভাইটি, শুভ রাখি। আজ তোর অভাব অনুভব করছি—আমার পা ছোঁয়া, টাকা দেওয়া, মিষ্টি খাওয়ানো ও জড়িয়ে ধরা মিস করছি। কথা দিলাম, আজীবন তোকে খোঁচাব, জোর করে সব আদায় করব, তোর সব খাবার গোগ্রাসে খেয়ে ফেলব এবং জোর করে আদর করব।’

ছোট ভাই ইব্রাহিমের সঙ্গে খুবই ঘনিষ্ঠ সারা আলি খান। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইয়ের ছবি পোস্ট করেন ‘কেদারনাথ’ অভিনেত্রী।

হাসিমুখে ভাইবোন সারা-ইব্রাহিম। ছবি : ইনস্টাগ্রাম

গত বছর ইব্রাহিম আলি খান ও তৈমুর আলি খানের সঙ্গে রাখি উদযাপন করেছিলেন সারা আলি খান। রক্ষা বন্ধন উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন সোহা আলি খান।

কিন্তু এবার সেই আনন্দ উদযাপন করা সম্ভব হচ্ছে না সারার। তিনি এখন থাইল্যান্ডে শুটিংয়ে ব্যস্ত। আর সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের সঙ্গে লন্ডনে রয়েছে তৈমুর।

থাইল্যান্ডে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার ওয়ান’-এর শুটিং করছেন সারা আলি খান। এটি তাঁর তৃতীয় ছবি। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর। ছবিটি রিমেক করা হচ্ছে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement