Beta

‘ফালতু’ অভিনেতার সঙ্গে প্রেম করছেন ভূমি?

১৫ আগস্ট ২০১৯, ১৩:৫৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা ভূমি পেড়নেকার ও জ্যাকি ভাগনানি। ছবি : সংগৃহীত

কাজ ছাড়া আর কারো সঙ্গেই সম্পর্ক নেই—যতবার গণমাধ্যমকর্মীরা জিজ্ঞেস করেছেন, ততবারই এ কথা বলে প্রেম প্রসঙ্গ এড়িয়ে গেছেন বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকার। এবার গুঞ্জন, চুপি চুপি নাকি ঠিকই চুটিয়ে প্রেম করছেন।

২০১৫ সালে ‘দম লাগা কে হ্যায়সা’ দিয়ে বলিউডে পা রাখেন ভূমি পেড়নেকার। তাঁর হাতে এখন পাঁচটি চলচ্চিত্র—‘ডলি কিটি অউর উহ চমকতে সিতারে’, ‘সাঁদ কি আঁখ’, ‘ভূত পার্ট ওয়ান : দ্য হন্টেড শিপ’, ‘বালা’ ও ‘পতি পত্নী অউর উহ’। সাত বছরের ক্যারিয়ারে বলিউডে নিজের আসন পাকা করে নিয়েছেন। তবে প্রেমের কথা বললেই ভূমির সাফ জবাব, ‘কাজের সঙ্গে আমার সম্পর্ক।’

তবে সাম্প্রতিক প্রতিবেদন জানাচ্ছে, শুধু কাজ নয়, প্রেমের জন্যও সময় বের করেছেন ভূমি। মুম্বাই মিররের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, ‘ফালতু’ অভিনেতা জ্যাকি ভাগনানির সঙ্গে রোমান্স জমে উঠেছে ভূমির। প্রতিবেদনে আরো লেখা হয়েছে, মুভি টাউন এবার পেল নতুন যুগল।

আসন্ন ‘বালা’ সিনেমায় আয়ুষ্মান খুরানার বিপরীতে দেখা যাবে ভূমি পেড়নেকারকে। অমর কৌশিক পরিচালিত এ ছবিতে ভূমি ও আয়ুষ্মান ছাড়াও রয়েছেন ইয়ামি গৌতম, সৌরভ শুক্লা, জাভেদ জাফরি ও সীমা পহবা।

দীনেশ বিজন প্রযোজিত ‘বালা’ মুক্তি পাবে এ বছরের ২২ নভেম্বর। অল্প বয়সেই টাক পড়ে যাওয়া এক ব্যক্তির গল্প বর্ণনা করা হবে ছবিতে। ছবিতে রোমান্স করতে দেখা যাবে ভূমি ও আয়ুষ্মানকে।

অন্যদিকে, ২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ দিয়ে বলিউডে অভিষেক হয় জ্যাকি ভাগনানির। সর্বশেষ তাঁকে গত বছর নীতিন কক্করের ‘মিত্রন’ ছবিতে দেখা গেছে। ‘ফালতু’, ‘আজব গজব লাভ’, ‘রাংগ্রেজ’, ‘ওয়েলকাম টু করাচি’, ‘দিল জংলি’, ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’সহ বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন জ্যাকি।

Advertisement