Beta

কার রূপচর্চায় ব্যস্ত অক্ষয় কুমার, জানেন স্ত্রী?

১৫ আগস্ট ২০১৯, ১২:৫২ | আপডেট: ১৫ আগস্ট ২০১৯, ১২:৫৪

অনলাইন ডেস্ক
সোনাক্ষিকে মেকআপ করার দৃশ্য দেখেছেন টুইঙ্কেল? ছবি : সংগৃহীত

স্ত্রী টুইঙ্কেল খান্না নয়, অন্য নারীর রূপচর্চায় ব্যস্ত বলিউড তারকা অক্ষয় কুমার। সম্প্রতি একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে অভিনেত্রী সোনাক্ষি সিনহাকে মেকআপ করে দিতে দেখা যাচ্ছে অক্ষয়কে।

আজ ভারতে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে দেশটির স্বাধীনতা দিবস। বিশেষ দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’। তার আগে বুধবার ছবির সেটে অক্ষয়-সোনাক্ষির দুষ্টুমির দৃশ্য ছড়িয়ে পড়ে। সেই দৃশ্য কি চোখে পড়েছে অক্ষয়ের স্ত্রী, সাবেক অভিনেত্রী টুইঙ্কেল খান্নার? নেটিজেনদের কৌতূহলের শেষ নেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, সোনাক্ষি সিনহার মেকআপ আর্টিস্টের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অক্ষয় কুমার। মনোযোগ দিয়েই নায়িকার মেকআপ করার চেষ্টা করছেন অক্ষয়। সোনাক্ষিও প্রথমে তাঁর ওপর ভরসা রেখে চুপচাপই ছিলেন। তবে শেষ পর্যন্ত অক্ষয়ের খোঁচায় চিৎকার করতে হলো অভিনেত্রীকে।

কিছুদিন আগে আরেকটি ভিডিও ভাইরাল হয়েছিল। গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপের জন্য বসেছিলেন সোনাক্ষি সিনহা। পাশের চেয়ারগুলোতে বসেছিলেন সহ-অভিনেতা অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালানসহ অন্যরাও। সোনাক্ষির পাশে বসা ছিলেন অক্ষয়। দেখা যায়, অক্ষয়কে ধাক্কা মেরে চেয়ার থেকে ফেলে দিয়েছেন সোনাক্ষি। আর বেচারা অক্ষয় মেঝেতে চিৎপটাং!

মেঝেতে অক্ষয়ের চিৎপটাং হওয়ার পর সহ-অভিনেতারা আঁতকে ওঠেন। তবে সোনাক্ষি বলেন, ‘কেউ যদি আমায় জ্বালাতন করে, আমি তার সঙ্গে এমনটাই করি।’ আসলে, সোনাক্ষি সব সময় দুষ্টুমি করতে পছন্দ করেন। অক্ষয়ও কম যান না।

একদল সাধারণ মানুষের অভূতপূর্ব অর্জনের গল্পই বিধৃত হয়েছে ‘মিশন মঙ্গল’-এ। অভিনয়ে রয়েছেন অনেক তারকা। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহরি, নিথিয়া মেনন ও শর্মণ যোশি চালিয়েছেন সেই অভিযান। ট্রেইলারে দেখানো হয়েছে, কীভাবে ভারতীয় বিজ্ঞানীরা অসম্ভবকে সম্ভব করে জয় করেছেন মঙ্গলগ্রহ। আরো দেখানো হয়েছে, নারী বিজ্ঞানীদের বিজয়গাথা। মঙ্গলযাত্রায় অক্ষয়ের পাশে থেকে স্বপ্নপূরণে সাহায্য করেছেন এই নারীরা।

ভারতের সত্যিকারের মঙ্গল অভিযানের নায়ক, মিশন পরিচালক রাকেশ ধাওয়ান ও প্রকল্প পরিচালক তারা শিন্ধের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় ও বিদ্যা। ইন্ডিয়াস মার্স অরবিটার মিশন (এমওএম)-এর  সহযোগী বিজ্ঞানীদেরও ট্রেইলারে উপস্থাপন করা হয়েছে।

জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’ প্রযোজনা করেছেন প্যাডম্যান পরিচালক আর বাল্কি। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement