Beta

সহকর্মীদের ৪০০ সোনার আংটি উপহার তামিল তারকার!

১৪ আগস্ট ২০১৯, ২২:৪১

অনলাইন ডেস্ক
কলাকুশলীদের ৪০০ সোনার আংটি উপহার দিলেন বিজয়। ছবি : সংগৃহীত

আনন্দের কোনো উপলক্ষ সবার সঙ্গে ভাগ করে নিলে তা নাকি বহুগুণে বেড়ে যায়। তবে তা ভাগ করতে গিয়ে যদি বিশেষ কিছু করা হয়, তাহলে সেটি তো শিরোনামে আসবেই। হয়েছেও তাই।

তামিল তারকা বিজয় এবার তাঁর ৪০০ সহকর্মী ও কলাকুশলীকে সোনার আংটি উপহার দিলেন। তাঁর অভিনীত খেলাধুলাভিত্তিক সিনেমা ‘বিগিল’-এর কাজ সফলভাবে সম্পন্ন  হওয়ায় এ অভিনেতা ছবির সব কলাকুশলীকে এ উপহার দেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, খবরটি সর্বপ্রথম মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে আসে এবং যথারীতি তা ভাইরাল হয়। এ ব্যাপারে এজিএস সিনেমাস-এর কর্ণধার অর্চনা কলপতি বলেছেন, ‘এ সিনেমার জন্য প্রতিদিন চারশ সদস্য কাজ করে যাচ্ছেন। আমাদের থালাপতি প্রত্যেকের অবদানকে যথাযথ মূল্যায়ন করে সত্যিই একে বিশেষ করে তুলেছেন। তাঁর এ উপহার প্রত্যেকের দিনটিকে সুন্দর করে তুলেছে।’

অর্চনা আরো জানান, সিনেমাটির ৯৫ শতাংশ কাজ এরই মধ্যে শেষ হয়েছে এবং প্রযোজনা-পরবর্তী কাজ পুরোদমে এগিয়ে চলছে।

মুক্তির অপেক্ষায় থাকা ‘বিগিল’ পরিচালক অ্যাটলির সঙ্গে বিজয়ের এটি তৃতীয় সিনেমা। এর আগে অ্যাটলি পরিচালিত ‘থেরি’ ও ‘মার্শাল’ ছবিতে কাজ করেন বিজয়। দুটি ছবিই ব্লকবাস্টার হয়। ‘বিগিল’-এ বিজয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী নয়নতারা।

সিনেমাতে বিজয়কে দেখা যাবে একজন স্থানীয় উচ্ছৃঙ্খল যুবকের চরিত্রে। পাশাপাশি একটি নারী ফুটবল দলের কোচের ভূমিকায়ও অবতীর্ণ হবেন তিনি। ছবিটির সংগীত পরিচালনা করেছেন খ্যাতিমান সংগীত পরিচালক এ আর রহমান।

নারী ফুটবল টিমের কোচের চরিত্রে অভিনয় করতে গিয়ে বিজয়কে বিশেষ প্রশিক্ষণ নিতে হয়েছে। এ ছাড়া ফুটবল স্টেডিয়ামের দৃশ্যধারণ করতে নির্মাতারা ছয় কোটি রুপি খরচ করে স্টেডিয়ামও স্থাপন করেছেন।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, কাথির, যোগী বাবু ও বিবেক।

 

Advertisement