Beta

কোরবানিতে শাহরুখের বাড়ির সামনে হাজারো ভক্ত

১৩ আগস্ট ২০১৯, ১২:৫৪

অনলাইন ডেস্ক
গতকাল নিজ বাড়ি মান্নাতে শাহরুখ খান। ছবি : সংগৃহীত

প্রতিবছর ঈদের দিন বলিউডের বাদশাহ শাহরুখ খানের বাড়ির সামনে জড়ো হন হাজারো ভক্ত ও অনুরাগী। প্রিয় তারকাকে তাঁরা ঈদের শুভেচ্ছা জানান। ভক্তদের শুভেচ্ছায় প্রকম্পিত হয় সুপারস্টারের বাড়ির আশপাশ। এবারও ব্যতিক্রম হলো না।

গতকাল সোমবার ছিল ইসলাম ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল আজহা। এ দিন মুম্বাইয়ে শাহরুখের বাড়ি মান্নাত-এর সামনে জড়ো হয়েছিলেন অগণিত ভক্ত। পছন্দের তারকাকে ঈদ মোবারক জানিয়েছেন তাঁরা। শাহরুখও বাড়ির বাইরে বের হয়ে ভক্তদের শুভেচ্ছা জানান। এ তারকা গতকাল পরেছিলেন ধূসর সোয়েটার ও জিন্স। চোখে ছিল রোদচশমা। ভক্তদের হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান অভিনেতা।

প্রতিবছরই শত শত ভক্ত কিং খানের বাড়ির সামনে জড়ো হন। শাহরুখও বিশেষ দিনে ভক্তদের সঙ্গে সাক্ষাতের জন্য অপেক্ষা করেন। এ তারকার জন্মদিনেও হাজারো ভক্ত জড়ো হয় মান্নাতের সামনে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারেও ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। সঙ্গে নিজের একটি ছবিও জুড়ে দেন। ছবিতে তারকাকে সালাম দিতে দেখা যাচ্ছে।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে চলছে ভারতীয় চলচ্চিত্র উৎসব। চলবে ১৭ আগস্ট পর্যন্ত। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহরুখ খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিত্রনির্মাতা শ্রীরাম রাঘবন, করণ জোহর, জয়া আখতার এবং অভিনেতা অর্জুন কাপুর ও টাবু।

নিজেদের পছন্দের তারকাকে ফের বড়পর্দায় দেখতে মুখিয়ে আছেন শাহরুখ খানের ভক্তরা। কিন্তু কবে যে তিনি শুটিংয়ে ফিরবেন, দিনক্ষণ জানাচ্ছেন না। কিং খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছিল। এরপর আর সিনেমা করতে হৃদয়ের সাড়া পাচ্ছেন না শাহরুখ। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement