Beta

জীবনের দুই বছর দেওয়ার ইচ্ছে ছিল না : প্রভাস

১১ আগস্ট ২০১৯, ১৬:৫৮

অনলাইন ডেস্ক
‘সাহো’ ছবির দৃশ্যে প্রভাস ও শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

প্রভাসের ভক্তকুল অধীর আগ্রহে অপেক্ষা করছে চলতি বছরের বহুল আলোচিত ‘সাহো’র মুক্তির জন্য। থ্রিলার-নির্ভর এ সিনেমার মাধ্যমে দীর্ঘ দুই বছর পর বড়পর্দায় দেখা যাবে ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। তাঁর সর্বশেষ সিনেমা ‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’ ২০১৭ সালের এপ্রিলে বক্স অফিসে ঝড় তুলেছিল।

তবে ‘বাহুবলি’র জন্য চার বছর সময় দেওয়ার পরে ‘সাহো’র জন্য দুই বছর দিতে চাননি প্রভাস, গণমাধ্যমকে এ কথা নিজেই জানিয়েছেন মহাতারকা প্রভাস।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন জানিয়েছে, ‘সাহো’র ট্রেইলার উদ্বোধনের দিন প্রভাস বলেছেন, “এই অ্যাকশন থ্রিলার ছবির জন্য জীবন থেকে দুই বছর দেওয়ার কোনো ইচ্ছেই ছিল না, কেননা ‘বাহুবলি’র জন্য আমি এরই মধ্যে চার বছর সময় দিয়েছি।”

‘কিন্তু অ্যাকশন দৃশ্যগুলোর জন্য আমাদের যথেষ্ট প্রস্তুতির প্রয়োজন হয়েছে। কিছু অ্যাকশন দৃশ্যের জন্য তো আমাদের এক বছরও কাজ করতে হয়েছে। ব্যাপক প্রস্তুতি ও অনুশীলন করতে হয়েছে। পরিচালক ও প্রযোজকেরা খুব কষ্ট করেছেন, আমিও তাঁদের সাহায্য করেছি,’ যোগ করেন প্রভাস।

জানা যায়, ‘সাহো’র নির্মাতারা আবুধাবিতে ধারণকৃত অ্যাকশন দৃশ্যের জন্য খরচ করেছেন ৯০ কোটি রুপি।

প্রভাস এরই মধ্যে কে কে রাধা পরিচালিত তাঁর পরবর্তী সিনেমার জন্য শুটিং শুরু করেছেন। ‘আমি আরেকটি সিনেমায় কাজ করতে যাচ্ছি। ২০ দিন শুটিংও করেছি। আশা করি, এর পর থেকে আমি বছরে দুটি সিনেমা করতে পারব,’ বলেন প্রভাস।

আগামী ৩০ আগস্ট তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ‘সাহো’ মুক্তি পাবে। সিনেমার হিন্দি সংস্করণেও ডাবিংয়ের সাহায্য না নিয়ে তিনি কণ্ঠ দিয়েছেন বলে জানান প্রভাস।

‘এটি আমার কণ্ঠ। হিন্দি সংলাপ উচ্চারণ করা আমার জন্য চ্যালেঞ্জের ছিল। আমি হিন্দি পড়তে ও লিখতে পারি, কিন্তু বলতে পারি না। তবে হ্যাঁ, সামলে নিয়েছি,’ বললেন প্রভাস।

থ্রিলার-নির্ভর ‘সাহো’ পরিচালনা করেছেন সুজিত। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর। এ ছাড়া নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার ও মন্দিরা বেদি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

Advertisement