Beta

সাবেক বিশ্বসুন্দরীর জিম ভিডিও ভাইরাল

২৩ জুলাই ২০১৯, ২০:৫৬

অনলাইন ডেস্ক
জিমে ঘাম ঝরাচ্ছেন সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত

বয়স যে সংখ্যামাত্র, তা সুস্মিতা সেনের জিম ভিডিও দেখলে যে কেউ টের পাবেন। ৪৩ বছর বয়সেও ফিটনেস ধরে রেখেছেন সাবেক বিশ্বসুন্দরী। তাঁর জিম ভিডিও অনেকের প্রেরণা। এবার আরেকটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো।

সদ্যই প্রেমিক রহমান শালের সঙ্গে চুম্বনরত ছবি প্রকাশ্যে এনে শিরোনাম হয়েছেন বঙ্গললনা সুস্মিতা সেন। প্রেমিকের বয়স মাত্র ২৮ আর সুস্মিতার ৪৩। দুটি মন দুজনার হলে বয়সের বিস্তর ফারাক যে কিছুই নয়, তা প্রমাণ করেছেন দুজন। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপা করেন না এ যুগল। সুযোগ পেলেই প্রেমময় ক্ষণ জনসমক্ষে আনেন।

ফিটনেস ধরে রাখতে কঠিন পরিশ্রমের যে বিকল্প নেই, তা ভালো করে জানেন সুস্মিতা। শুধু নিজে যে জানেন তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুসরণকারীদের প্রেরণাও জোগান। নিজের জিম ভিডিও শেয়ার করে নানা পরামর্শও দেন ভক্তদের উদ্দেশে।

ইনস্টাগ্রামে সুস্মিতার শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত সাড়ে সাত লাখের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন টুইটারেও। সেখানে ৭৮ হাজারের বেশিবার দেখা হয়েছে।

এ মাসের শুরুর দিকে বোতল ক্যাপ চ্যালেঞ্জে অংশ নেন সুস্মিতা সেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল।

যা হোক, সাম্প্রতিক দিনগুলোতে বলিউডের অন্যতম আদুরে যুগল হয়ে উঠেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান শাল। জীবনের সুখী অধ্যায়ে আছেন তাঁরা। দুজন দুজনকে খুব ভালোবাসেন আর তা প্রকাশ্যে ভাগাভাগি করতে সংকোচ করেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই প্রেমময় ছবি ও ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করেন।

অন্য বলিউড যুগলদের মতো সুস্মিতা সেন ও রহমান শাল কখনোই নিজেদের প্রেম আড়াল করতে চান না। বিভিন্ন ইভেন্ট ও শোতে তাঁরা হাত ধরাধরি করে হাজির হন, আলোকচিত্রীদের ক্যামেরার সামনে সহাস্যে পোজ দেন।

সুস্মিতার দুই সন্তান আলিসা ও রিনি, দুজনের সঙ্গেই ভালো সখ্য রহমানের। সুস্মিতার পরিবারে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন ২৮ বছরের মডেল রহমান। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement