Beta

ইয়াস-সাফার ‘ড্রিম অ্যান্ড লাভ’

২৩ জুলাই ২০১৯, ২০:০১

অনলাইন ডেস্ক

ঈদুল আজহা  উপলক্ষে এনটিভি সাত দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হচ্ছে। এই অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে একাধিক নাটক। নাটকে দেখা যাবে দেশের জনপ্রিয় শিল্পীদের। নাটকের পাশাপাশি চলচ্চিত্রের জনপ্রিয় শিল্পীরাও যুক্ত হচ্ছেন নাটকে।

‘স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহানকে দেখা যাবে ঈদের বিশেষ নাটকে। তাঁর সাথে জুটিবেঁধে কাজ করছেন সাফা কবির।  এস এম সালাউদ্দিনের মূল ভাবনায় এ টি এম মাকসুদুল হক ইমু নির্মাণ করছেন ‘ড্রিম অ্যান্ড লাভ’। বর্তমানে রামপুরার বনশ্রীতে চলছে নাটকে শুটিং।

এ বিষয়ে পরিচালক ইমু এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি এই নাটকে বেশ কিছু চমক দিতে চাই। এর মধ্যে প্রথম চমক আমার নাটকের গল্প, এস এম সালাউদ্দিন ভাইয়ের মূল ভাবনায় নাটকটি আমি পরিচালনা করছি। নাটকে ইয়াশ অভিনয় করছে, এটিও একটি চমক, কারণ স্বপ্নজাল চলচ্চিত্রের মধ্যদিয়ে তিনি পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন। তাঁর সাথে আছে সাফা কবির, এরই মধ্যে আমাদের দেশের নতুন প্রজন্মের কাছে অনেক জনপ্রিয় হয়েছেন তিনি।’  

ইয়াশ বলেন : ছোট পর্দা বা বড় পর্দা আমার কাছে আলাদা নয়, আমি ভালো কাজের সাথে থাকতে চাই। এই নাটকে আমি যে চরিত্রটা নিয়ে অভিনয় করছি, সেটা আমি এনজয় করছি। এখানে আমাকে নাচ করতে হবে, এটা আমি একেবারেই পারি না। আমার বন্ধুদের যদি কেউ প্রশ্ন করেন সবাই বলবে আমি নাচ একেবারেই পারি না। তার পরও কাজের প্রয়োজনে চেষ্টা করেছি, আশা করি পর্দায় আপনারা সেটা বোঝতে পারবেন না। আশা করি দর্শক পছন্দ করবেন। বাইরে আজ অনেক রোদ, সেই হিসেবে একটু বেশিই গরম। যদিও শুটিংয়ের কারণে বুঝতে পারছি না। এই নাটকের জন্য কেন এতটা কষ্ট করছি, তা নাটক দেখে দর্শক বোঝতে পারবেন।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘স্বপ্নজাল’। গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ছবিটি মুক্তি পায় গত বছর। এই ছবির মধ্যদিয়ে চলচ্চিত্র শুরু করেন ইয়াশ রোহান। ছবিটিতে তিনি চিত্রনায়িকা পরী মণির সাথে জুটি বাঁধেন।

এয়ারটেলের একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সাফা কবির। এরপর তিনি প্রাণ পিনাট বার ও প্যারাশুট নারকেল তেলের বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেন। ‘অল টাইম দৌঁড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন তিনি। বর্তমানে বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করছেন তিনি।

Advertisement