Beta

‘মামি আর আমার রইল না’, ভাইরাল ভাইজান!

২৩ জুলাই ২০১৯, ০০:০৬

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এর আগে সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি বোতল ক্যাপ চ্যালেঞ্জের ভিডিও শেয়ার করেন ভাইজান। ফের মজার ভিডিও শেয়ার করে ট্রেন্ড-তালিকায় উঠে এলেন।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। সেই সাফল্যে ফুরফুরে মেজাজে আছেন সালমান। ইদানীং সোশ্যালে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের ‘মামিকে’ নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করলেন ভাইজান। ভিডিওতে তাঁকে বলতে শোনা গেল, তাঁর ‘মামি’ ইংরেজি নাম নেওয়ার পরেই ‘হারিয়ে’ গেছেন!

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘আমার মামি আর আমার রইল না।’

দেখুন ভিডিওটি :

ভিডিওতে সালমানকে বলতে শোনা যাচ্ছে, ‘আমার একজন মামি ছিল। যেই না তিনি ইংরেজি নাম নিয়েছেন, অমনিই চিত্র পালটে গেল। আমার আমি তোমাদের সঙ্গে মামির পরিচয় করিয়ে দেব। তাঁর নাম ইডামামি। তাঁকে হিন্দি নাম ফিরিয়ে দাও।’

ইনস্টাগ্রামে সালমানের ভিডিওটি এ পর্যন্ত ২৫ লাখের বেশিবার দেখা হয়েছে। ইউটিউবেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

আসলে ‘ইডামামি’ হচ্ছে একপ্রকার সয়াবিন, হিন্দিতে বলা হয় ‘বাকলা কি ফালি’। ‘মামি’ বলতে সেই কথাই বোঝাতে চেয়েছেন ৫৩ বছর বয়সী অভিনেতা। পূর্ব এশিয়ায় এ খাবার বেশ জনপ্রিয়। সিদ্ধ করে বা স্যুপ করেও এটি খাওয়া হয়। সয়াবিনের মতো দেখতে এ সবজি প্রোটিন, লৌহ ও ক্যালসিয়ামে ভরপুর।

কিছুদিন আগে বোতল ক্যাপ চ্যালেঞ্জ নেওয়ার একটি ভিডিও সোশ্যালে শেয়ার করেছিলেন সালমান খান। সেখানে দেখা যায়, বোতলের ক্যাপে কিক মারার আগে থেমেছেন সালমান। তারপর ফুঁ দিয়ে সেই ক্যাপ উড়িয়ে দিচ্ছেন তিনি। বোঝাই যাচ্ছে, আগেই ক্যাপটি খোলা ছিল।

সালমান এখন তাঁর ভাই আরবাজ খান প্রযোজিত ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement