‘লাভ ইউ বেবি’, নিকের হৃদয়জুড়ে শুধুই প্রিয়াঙ্কা

২০ জুলাই ২০১৯, ১২:১০

মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের হৃদয়জুড়ে শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীর জন্মদিনে প্রকাশ্যে বললেন ২৬ বছরের নিক। ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। বিশেষ দিনটিকে আরো বর্ণময় করে তুলেছেন নিকইয়াঙ্কা।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে তাঁদের প্রেমময় মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও। বিয়ের পর থেকে প্রতিটি দিনই এ যুগল নাচেগানে হুল্লোড়ে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন।

সোশ্যালে ভাই জো জোনাসের বিয়ের সময় তোলা প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন নিক জোনাস। ছবিতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের গোলাপি শিফন শাড়িতে অপরূপ প্রিয়াঙ্কা। চোখে রোদচশমা।

স্ত্রীর প্রতি নিকের হৃদয়ছোঁয়া ক্যাপশন, ‘আমার আলো। আমার হৃদয়জুড়ে তুমিই। শুভ জন্মদিন। আই লাভ ইউ বেবি।’ পোস্টের পরই ভক্তকুলে উচ্ছ্বাস। ইনস্টাগ্রামে এ পর্যন্ত লাইক পড়েছে ২০ লাখের বেশি। টুইটারেও একই পোস্ট দিয়েছেন। সেখানেও চলছে এ যুগলের বন্দনা।

Light of my world. My whole heart. I love you baby. Happy birthday. pic.twitter.com/WGzYS0T86p

— Nick Jonas (@nickjonas) July 18, 2019

বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। অবশ্য প্রায়ই তিনি নিজ দেশ ভারতে যান। বলিউডের চেয়ে হলিউডি সিনেমার কাজ নিয়ে ইদানীং ব্যস্ততা বেশি তাঁর।

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : এনডিটিভি