Beta

সাজু খাদেমকে নিয়ে নাদিয়ার ‘জামাই হাজির’

১৭ জুলাই ২০১৯, ১৭:৩২

বিনোদন প্রতিবেদক

নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। বর্তমানে মনোযোগী হয়ে উঠেছেন নাটকে। নিমার্তারা নাদিয়াকে নিয়ে ভিন্ন ধরনের গল্পে কাজ করতে আগ্রহী। এরই ধারাবাহিকতায় ফরিদুল হাসান নাদিয়াকে নিয়ে নির্মাণ করেছেন ঈদুল আজহা উপলক্ষে সাত পর্বের নতুন নাটক ‘জামাই হাজির’। এতে নাদিয়ার বিপরীতে অভিনয় করেছেন এ সময়ের আলোচিত অভিনেতা সাজু খাদেম।

গল্প নিয়ে নাদিয়া বলেন, ছোট বোনের বিয়ে হবে পাত্র পক্ষ দেখতে আসবে। তাই বাবা মা বড় তিন মেয়েদের জামাই নিয়ে বাপের বাড়ি আসতে বলেন। আমরা চার বোন আমি ২ নম্বর, আমি সবসময় সাজগোজ ভালোবাসি। আর শুধু নতুন নতুন শাড়ি কিনতে থাকি। এখন সব জামাই চাচ্ছে তাদের পছন্দ মতো পাত্র নিয়ে আসবে ছোট বোনের জামাই হিসেবে। এই নিয়ে সবার মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে যায়। এমনই কমেডি টাইপের একটি নাটক ।

নাদিয়া আরো বলেন, সময় উযোগী একটি ফ্যামিলির ঘটনাকেন্দ্রিক গল্পের কাজ এটি। এ গল্পে আমার স্বামীর চরিত্রে কাজ করেছেন অভিনেতা সাজু খাদেম। আর বড় বোনের চরিত্রে হুমাইরা হিমু তার স্বামী ডা. এজাজ , সেজো বোন অহনা তার স্বামী আ খ ম হাসান এবং ছোট বোন হচ্ছে প্রকৃতি। এমন গল্পের কাজ আমার বেশি টানে। আর বেশ করে অসাধারণ গল্প এটি। সব মিলিয়ে আমি গল্প এবং চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়ে উঠেছি। নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করেছি। সব মিলিয়ে আমি আমার নিজের অবস্থানে আরো মনোযোগী হচ্ছি।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি এই ঈদে বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

Advertisement