Beta

বান্দরবান পুলিশ লাইনে ট্রেনিং করবেন শিলা

১৭ জুলাই ২০১৯, ১৫:২৯

এবার নায়িকা শিরিন শিলাকে দেখা যাবে পুলিশের চরিত্রে। আগামী সপ্তাহ থেকে তিনি বান্দরবান পুলিশ লাইনে ট্রেনিং শুরু করবেন। অপূর্ব রানার ‘দরদ’ ছবিতে শিলা পুলিশের চরিত্রে অভিনয় করছেন। গল্পের প্রয়োজনে এই ট্রেনিংয়ে শিলা অংশ নেবেন বলে জানিয়েছেন ছবির পরিচালক।

অপূর্ব রানা বলেন, “আমরা আগামী সপ্তাহ থেকে ‘দরদ’ ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করছি বান্দরবানে। বান্দরবার ও কাপ্তাই মিলে মোট নয় দিন শুটিং করার কথা রয়েছে। প্রথমে বান্দরবান পুলিশ লাইনে নায়িকা শিরিন শিলার ট্রেনিং করার সিক্যুয়েন্সের শুটিং করব। তার পর বান্দরবান ও কাপ্তাইয়ে ছবির কিছু সিক্যুয়েন্স ও দুটি রোমান্টিক গানের শুটিং করব। আশা করি, এর মধ্যে ছবির অর্ধেক শুটিং সম্পন্ন হবে। ঈদের পর টানা শুটিং করে বাকি কাজ শেষ করব।”

শিরিন শিলা বলেন, ‘এই ছবিতে আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছি। আমার জন্য চরিত্রটি একেবারেই নতুন। আমি সব সময় নতুন চরিত্র নিয়ে দর্শকের সামনে হাজির হতে চাই। আশা করি, দর্শক পুলিশ শিলাকে ভালোভাবে গ্রহণ করবে।’

বাংলা চলচ্চিত্রের এক সম্ভাবনাময়ী নায়িকা শিরিন শিলা। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। চলচ্চিত্র ব্যস্ত সময় পার করছেন নায়িকা শিরিন শিলা।

‘দরদ’ ছবিতে নবাগত নায়ক সালমান জাফরির সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেন নায়িকা শিরিন শিলা। এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আসমা শিউলি, মৌমিতা মৌ, অমিত হাসানসহ অনেকে। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবিতেও কাজ করেছেন শিরিন শিলা। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ইমন।

Advertisement