Beta

প্রিয় তারকার ছবি আঁকলেন প্রতিবন্ধী নারী, আপ্লুত সালমান (ভিডিও)

১৭ জুলাই ২০১৯, ১৫:০৫

অনলাইন ডেস্ক
ভক্তের ভালোবাসায় আপ্লুত সালমান খান। ছবি : সংগৃহীত

শারীরিকভাবে প্রতিবন্ধী হলে কী হবে, অদম্য ইচ্ছায় হার মানে সব বাধা। হাত না চললেও পা দিয়ে আঁকতে পারেন অপূর্ব সব চিত্র। প্রিয় তারকা সালমান খান। তাঁর স্কেচ আঁকবেন না, তা কি হয়। আঁকলেনও নারীভক্ত। আর সেই দৃশ্য দেখে আবেগঘন বলিউড সুপারস্টার।

সম্প্রতি এমনই এক আবেগময় ভিডিও শেয়ার করলেন সালমান খান। ভক্তরা প্রশংসা করছেন সেই আঁকিয়েকে। বলছেন, সালমান হলেন ‘কিং অব হার্ট’।

বিশ্বজুড়ে সালমান খানের রয়েছে অগণিত ভক্ত। ছোট্ট শিশু থেকে বৃদ্ধ, সব বয়সের মানুষের ভালোবাসায় সিক্ত এ মহাতারকা। আর ভক্তদের ভালোবাসার কৃতজ্ঞতা প্রকাশ করতে ভোলেন না সালমান।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শারীরিকভাবে প্রতিবন্ধী এক নারীভক্ত সালমান খানের স্কেচ করছেন। পাশে মুঠোফোনের স্ক্রিনে ভেসে উঠেছে প্রিয় তারকার ছবি। আর সেটি দেখে নিপুণভাবে পা দিয়ে আঁকছেন সালমানের অবয়ব। সেই দৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছে।

দৃশ্যটি দেখামাত্র ভালোবাসায় পরিপূর্ণ হয়ে ওঠে সালমানের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। লেখেন আবেগঘন বার্তা। সাল্লুর ক্যাপশন, ‘ঈশ্বর সহায় হোন। ভালোবাসার শোধ হয় না। কিন্তু প্রার্থনা করছি। অনেক অনেক ভালোবাসা!’

দেখুন ভিডিওটি :

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন সালমান খান। সেখানে এ পর্যন্ত ২৬ লাখ ৬৫ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। সেখানে এ পর্যন্ত এক লাখ ৬২ হাজারের বেশিবার দেখা হয়েছে।

সালমানের সর্বশেষ ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। আয় করেছে ২০০ কোটি রুপিরও বেশি। বেশ ফুরফুরে মেজাজে আছেন ভাইজান।

সালমান খান এখন ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement