Beta

বন্যার কবলে ‘আনন্দ অশ্রু’

১৬ জুলাই ২০১৯, ১৩:৪১

কয়েক দিন ধরে ভারি বর্ষণ অব্যাহত থাকায় সবকটি নদ-নদীর পানি বিপৎসীমার কয়েক সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে প্লাবিত হয়েছে কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা। গতকাল পর্যন্ত ২০টি জেলা বন্যাকবলিত হয়েছে।

বন্যার কবলে পড়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ চলচ্চিত্র। আগামীকাল থেকে কিশোরগঞ্জে ছবির শেষ দুটি গানের শুটিং করার কথা থাকলেও বন্যার কারণে শুটিং অনিশ্চিত বলে জানিয়েছেন ছবির পরিচালক।

এ বিষয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘এরই মধ্যে আমরা ছবির সিক্যুয়েন্সের শুটিং শেষ করেছি। আগামীকাল থেকে ছবির দুটি গানের শুটিং করার কথা ছিল কিশোরগঞ্জ। সে হিসেবে শিল্পী ও কলাকুশলীদের নিয়ে আজ আমাদের লোকেশনে যাওয়ার কথা। তবে বন্যার কারণে ছবির শুটিং পেছানো হবে। আগামীকাল থেকে আমরা ছবির গানের শুটিং করতে পারছি না। দু-একদিনের মধ্যে আমরা আবারও লোকেশন দেখে শুটিংয়ের বিষয়ে সিদ্ধান্ত নেব।’

ছবিতে সাইমনের নায়িকা হিসেবে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি প্রযোজনা করছে মিজান মিডিয়া। সর্বশেষ সাইমন-মাহি জুটির ‘জান্নাত’ সিনেমাটি গত বছর ঈদুল আজহায় মুক্তি পায়।

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, এই ‘আনন্দ অশ্রু’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নয়।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে ‘দুই নয়নের আলো’, ‘মা আমার চোখের মণি’, ‘মন ছুঁয়েছে মন’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘চুপি চুপি প্রেম’, ‘এমনও তো প্রেম হয়’ ও ‘জান্নাত’।

Advertisement