Beta

হ্যাঁ-না কিছুই বলছেন না, এ কেমন ‘চরিত’ প্রিয়াঙ্কার বোনের?

১৬ জুলাই ২০১৯, ০০:২৫

অনলাইন ডেস্ক
গুঞ্জন, চরিতের (ডানে) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি। ছবি : সংগৃহীত

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেমের খবর প্রকাশ্যেই চাউর করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর তাঁর বোন পরিণীতি চোপড়া কি না হেসেই উড়িয়ে দিচ্ছেন! না বলছেন ‘হ্যাঁ’, না বলছেন ‘না’। এদিকে, ভক্তদের আর তর সইছে না।

সেই ২০১৭ সাল থেকে বলিউডের বাতাসে ভাসছে পরিণীতির প্রেমকথা। গুঞ্জন, সহপরিচালক চরিত দেশাইয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম চলছে পরিণীতির। তাঁদের প্রেমকাহিনী নিয়ে ভুরি ভুরি লেখা হয়েছে পত্রপত্রিকায়। কিন্তু আজও চরিতের সঙ্গে প্রেম স্বীকার বা অস্বীকার কোনোটাই করেননি পরিণীতি।

সম্প্রতি পরিণীতিকে তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস সম্পর্কে জানতে চাওয়া হয়। জিজ্ঞেস করা হয়, আসলে চরিতের সঙ্গে তাঁর চলছেটা কী। ‘জাবারিয়া জোড়ি’ অভিনেত্রী সংবাদমাধ্যম মুম্বাই মিররকে বলেন, একমাত্র তাঁর পরিবার ও বন্ধুরাই আসল সত্যটা জানেন। এই-ই। আর কিছু বলতে চান না।

‘আমি কোনো কিছুই স্বীকার বা অস্বীকার করিনি। আমার পরিবার, বন্ধুবান্ধব সত্যিটা জানে। সেটাই যথেষ্ট। আমার মনে হয়, মিডিয়া চাইছে আমি ঘোষণা দিয়ে ফেলি। কিন্তু হে, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। তো, স্বীকারও করছি না, অস্বীকারও করছি না,’ বলেন ৩০ বছর বয়সী পরিণীতি চোপড়া।

পরিণীতি মুখ না খুললেও চরিতের সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে যুগলকে। ২০১৮ সালের নভেম্বরে বিয়ের আগে পরিবার ও বন্ধুদের জন্য নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেখানে পরিণীতির সঙ্গে হাজির হয়েছিলেন চরিতও। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন সহপরিচালক।

শোনা যায়, ২০১৬ সালে প্রথম দেখা হয় পরিণীতি ও চরিতের। তখন থেকে শুরু মন দেওয়া-নেওয়া।

যা হোক, পরিণীতি চোপড়া এখন তাঁর নতুন সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র মুক্তির অপেক্ষায়। এতে তিনি জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিনেমার পটভূমি, ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা। একেবারেই হাস্যরসাত্মক ছবি। বড়পর্দায় উঠবে এ বছরের ২ আগস্ট। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement