Beta

পাশের বাড়ির দাদার সঙ্গে শুভশ্রীর প্রেম!

১৫ জুলাই ২০১৯, ২১:০৪

অনলাইন ডেস্ক
‘পরিণীতা’ সিনেমার দৃশ্যে শুভশ্রী ও ঋত্বিক। ছবি : সংগৃহীত

পাশের বাড়ির দাদার সঙ্গে মিষ্টি প্রেমে জড়িয়েছেন কলকাতার বাংলা সিনেমার নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। কী, চমকে উঠলেন? নতুন সিনেমা ‘পরিণীতা’য় তেমন ভূমিকায় দেখা যাবে এ সুন্দরীকে। আর তাঁর পাশের বাড়ির দাদাটি হলেন ঋত্বিক চক্রবর্তী।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘পরিণীতা’র প্রথম গান ‘তোমাকে’। শুভশ্রীর প্রাণবন্ত অভিনয়। সঙ্গে শ্রেয়া ঘোষালের সুরেলা কণ্ঠ। দুইয়ে মিলে ‘তোমাকে’ একেবারে হিট। এরই মধ্যে প্রশংসা কুড়িয়ে নিয়েছে গানটি।

গানের দৃশ্যে দেখা যাচ্ছে, পাশের বাড়ির দাদার সঙ্গে স্কুলপড়ুয়া মেয়ের মিষ্টি প্রেম। স্কুলপড়ুয়া মেহুলের ভূমিকায় শুভশ্রী আর বাবাইদার ভূমিকায় ঋত্বিক। গানে কখনো তিনি নিষ্পলক তাকিয়ে রয়েছেন বাবাইদার দিকে। আবার কখনো বাবাইদার শাস্তির হাত থেকে বাঁচতে ছুটে পালাচ্ছেন। আবার অভিমানী প্রেমিকার মতো খুনসুটিও করছেন। অন্য মেয়ের সঙ্গে হৃদ্যতা দেখলে টেনে নিয়ে যাচ্ছেন বাবাইদাকে।

দারুণ অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলি। আর ঋত্বিক চক্রবর্তীর অভিনয় নিয়ে নতুন কী-ই বা বলার আছে!

দেখুন ভিডিওতে :

বিয়ের পর শুভশ্রীর প্রথম সিনেমা ‘পরিণীতা’। এরই মধ্যে মুক্তি পেয়েছে ট্রেইলার। পাশের বাড়ির বাবাইদার সঙ্গে মেহুলের প্রেমের গল্প উঠে আসবে ছবিতে। কিন্তু আচমকাই আত্মহত্যা করে বসে বাবাই। এর পর শুরু অন্য গল্প। গৌরব চক্রবর্তীকেও দেখা যায় শুভশ্রীর সঙ্গে। ‘পরিণীতা’ পরিচালনা করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। সূত্র : জি নিউজ

Advertisement